BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে হতবাক বিনোদন জগত, টুইট করলেন যশ-নুসরতও

Published by: Akash Misra |    Posted: September 2, 2021 1:22 pm|    Updated: September 2, 2021 5:32 pm

Yash-Nusrat tweets about Sidharth Shukla’s untimely death

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুর খবর বিশ্বাসই হচ্ছে না বিনোদন জগতের। বৃহস্পতিবার সকালে এমন হৃদয়বিদারক খবরটা জানতে পেরে শোকাহত সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) অনুরাগীরাও। মাত্র ৪০ বছর বয়সে এভাবে চলে যাবেন তিনি, তা মানাই যাচ্ছে না। এই তো সেদিনও সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ফটোশুটের ছবি পোস্ট করেছিলেন সিদ্ধার্থ। সেই পোস্টে নেটিজেনরা অভিনেতাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিল। শুধু তাই নয়, বিপর্যস্ত আফগানিস্তান নিয়ে কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে প্রতিক্রিয়া দিয়েছিলেন সিদ্ধার্থ। সেই অভিনেতা হঠাৎ করে এভাবে চলে যাবেন, তা বিশ্বাসই হচ্ছে না কারও।

Sidharth Shukla

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবর পেয়েই টুইটারে একে একে প্রতিক্রিয়া জানান বিনোদন জগতের তারকারা। টুইটারে শোকপ্রকাশ করেন অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানও।

[আরও পড়ুন: এবার মেগা সিরিয়ালে দেখা যাবে Mithun Chakraborty- কে! কমিয়ে দিলেন পারিশ্রমিকও]

Sidharth Shuklas died

নুসরত লেখেন, ”এত তাড়াতাড়ি চলে গেলে! হৃদয় ভাঙা খবর। বিশ্বাসই করতে পারছি না।” অন্যদিকে, যশ দাশগুপ্ত লেখেন, ”বিশ্বাসই হচ্ছে না!”

বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ টুইটারে শোকপ্রকাশ করে লেখেন, ”বিশ্বাসই হচ্ছে না খবরটা। প্রচুর মানুষের ভালবাসা পেয়েছে সিদ্ধার্থ। তোমাকে সবাই খুব মিস করবে। তোমার আত্মার শান্তি কামনা করি।”

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে টুইটে শোক প্রকাশ করেছেন অভিনেতা হিমাংশু কোহলিও। 

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে টুইটে শোক প্রকাশ করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমারও। 

টুইট করে শোক প্রকাশ করেছেন বলিউড অভিনেতা সলমন খানও। তিনি লিখলেন, ‘তোমাকে খুব মিস করব।’

‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক’ ধারাবাহিক থেকে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে যান সিদ্ধার্থ (Sidharth Shukla)। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। এমনকী, বলিউডের জনপ্রিয় ছবি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’তে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে।

‘বিগ বস’-এর সিজন ১৩-তে এসে সবার নজর কেড়ে নেন সিদ্ধার্থ। প্রথম থেকেই দর্শকদের সিদ্ধার্থ বুঝিয়ে দিয়েছিলেন, এই শোতে তিনিই সেরা। ‘বিগ বস’ জেতার পর সিদ্ধার্থ শুক্লার জনপ্রিয়তাও বেড়ে যায় অনেকটাই। শোনা গিয়েছিল, সিদ্ধার্থের হাতে নতুন কাজের প্রচুর অফারও আসে। তবে ‘বিগ বস’ জিতে নেওয়ার পর কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়ে নিজের মতো করে সময় কাটিয়ে ছিলেন সিদ্ধার্থ। একতা কাপুরের ‘ব্রোকেন বাট বিউটিফুল’ শোতেই শেষবার দেখা গিয়েছিল অভিনেতাকে। সেই সিদ্ধার্থ সবাইকে অবাক করে দিয়ে এদিন চলে গেলেন।

[আরও পড়ুন: KBC-13: মরশুমের প্রথম কোটিপতি দৃষ্টিহীন শিক্ষক, পুরস্কারমূল্য কাজে লাগাতে চান দৃষ্টিহীনদের জন্যই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement