BREAKING NEWS

৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

হিরো আলমের ‘Manike Mage Hithe’ শুনে ঠাট্টা রুদ্রনীলের, শেয়ার করলেন মজার ভিডিও

Published by: Akash Misra |    Posted: September 9, 2021 2:20 pm|    Updated: September 9, 2021 2:20 pm

Rudranil Ghosh Shares Bangladeshi actor Hero Alom's video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীলঙ্কার কন্যা ইয়োহানি ডি’সিলভার ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe Viral Song) নিয়ে নেটপাড়ায় হইচই যেন থেমেও থামছে না। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই এই গানে বুঁদ হয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন নানা ভিডিও। এই গানের  ফ্যানের তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), পরিণীতি চোপড়া (Pariniti Chopra), মাধুরী দীক্ষিত (Madhuri Dixit), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। এমনকী, তালিকায় রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক, ইউটিউবার হিরো আলমও। আর এবার এই গান নিয়ে ঠাট্টা করে রীতিমতো ভাইরাল হলেন টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। তবে শুধুই ‘মানিকে মাগে হিথে’ গান নয়, রুদ্র তাঁর  ভিডিওতে টেনে আনলেন বাংলাদেশের (Bangladesh) হিরো আলমকে (Hero Alam)!

গপ্পোটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি রুদ্রনীল তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, গায়িকা ইয়োহানি কিবোর্ড নিয়ে বসে ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe) গান শেখাতে ব্যস্ত। আর উল্টো দিকে ইয়োহানি ছাত্র হিসেবে পেয়েছেন বাংলাদেশের হিরো আলমকে। গান শুরু করলেন ইয়োহানি (Yohani)। আর ইয়োহানির সঙ্গে সঙ্গে বাধ্য ছাত্রের মতো গান করে চলেছেন হিরো আলম। বেশ কিছুক্ষণ এভাবেই চলল, হঠাৎই গানের তাল, শব্দ ভুলে গিয়ে বাংলাতেই গান গাইতে শুরু করলেন হিরো আলম। যা শুনে ইয়োহানি তাঁর গানের স্কুলটিই বন্ধ করে দিলেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy)

[আরও পড়ুন: Madan Mitra Biopic: একটা নয়, মদন মিত্রকে নিয়ে তৈরি হচ্ছে জোড়া বায়োপিক!]

বাংলাদেশের হিরো আলম।

আসলে, রুদ্রনীল একটি এডিট করা ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। যেখানে দেখা গিয়েছে ইয়োহানি ও হিরো আলমের যুগলবন্দি। রুদ্রনীল এই ভিডিও শেয়ার করে লিখলেন, ‘মানিকে মাগে হিথে’ সংগীত প্রশিক্ষণ কেন্দ্র! রুদ্রনীলের এই ভিডিও দেখে ইতিমধ্যেই নেটিজেনরা শুরু করে দিয়েছেন হাসি-মস্করা।  কেউ কেউ রুদ্রকে সোজা বলছেন, ভগবান দয়া করে এদের থামাও! 

রুদ্রনীল ঘোষ।

[আরও পড়ুন: সন্তানের বাবা কে? মুখ খুললেন Nusrat Jahan]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement