১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

জেল থেকে বেরিয়ে আশ্রয়হীন পরীমণি! ফেসবুকে গর্জে উঠলেন তসলিমা

Published by: Akash Misra |    Posted: September 2, 2021 5:18 pm|    Updated: September 3, 2021 4:17 pm

Pori Moni got notice to leave the rented house | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: ফের বিতর্কের মুখে বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। মাদককাণ্ডে প্রায় ২৬ দিন জেলে থাকার পর গতকালই জামিন পেয়েছেন এই অভিনেত্রী। জেল থেকে বের হওয়ার সময়, হাতের চেটোয় ‘ডোন্ট লাভ মি, আই অ্যাম আ বিচ’ লিখে বিতর্ককে উসকে দেন পরী। আর এবার নতুন খবর হল, জেল থেকে বেরিয়ে বাড়িতে ঢুকতে গিয়ে বাধার মুখে পড়লেন এই অভিনেত্রী।

জানা গিয়েছে, জেল থেকে ফিরে বাড়িতে পা রাখার পরই বাড়ির মালিক বাড়ি ছাড়ার নোটিস দেন অভিনেত্রীকে। জেল ফেরত হওয়ার কারণেই নাকি এই নোটিস পেয়েছেন পরীমণি। পরীমণির এই হঠাৎ আশ্রয়হীন হয়ে পড়ায় এবং বাড়ির মালিকের এই ধরনের আচরণের বিরুদ্ধে ফেসবুকে গর্জে উঠলেন লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin)। নিজের জীবনের সঙ্গে মিল খুঁজে পেয়ে, পরীমণির বিরুদ্ধে ষড়ষন্ত্রের  কথা শোনালেন তসলিমা।

[আরও পড়ুন: সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে হতবাক বিনোদন জগত, টুইট করলেন যশ-নুসরতও]

 

 ফেসবুকে তসলিমা লিখলেন, ‘পরীমণি জেল থেকে বেরোলো, বাড়িতে ঢুকলো আর দেখলো তাকে বাড়ি ছাড়ার নোটিশ দিয়েছে বাড়িওয়ালা। এই ভয়ংকর দুঃসময়কে আমি খুব ভালো জানি, যেহেতু নিজের জীবনেই ঘটেছে এমন ঘটনা। মনে পড়ছে কলকাতার সেই দিনগুলোর কথা…’

গত ২২ আগস্ট পরীমণির পক্ষে জামিন আবেদন করা হলে আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিল। পরে আরেক আবেদনে ‘দ্রুত শুনানির’ আর্জি জানিয়ে ছিলেন তাঁর আইনজীবী মজিবুর রহমান। ২৫ আগস্ট হাইকোর্টে রিট ও জামিন আবেদন করেন তিনি। পরে দুই দিনের মধ্যে পরীমণির জামিন আবেদনের শুনানি করতে কেন নির্দেশ দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন হাইকোর্ট। সেই মতো ঢাকা মহানগর আদালত মঙ্গলবার দুপুরে পরীমণির জামিন মঞ্জুর করে। গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাড়ি থেকে পরীমণি ও তাঁর সহযোগী দীপুকে আটক করে এলিট ফোর্স র‍্যাব। এ সময় পরীমণির বাড়ি থেকে বিভিন্ন মদ-সহ নানা ধরনের মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়।

[আরও পড়ুন: মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে