১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Nusrat-Taslima: ‘ছেলেকে ভালভাবে মানুষ করবে নুসরত’, অভিনেত্রী-সাংসদের প্রশংসায় তসলিমা

Published by: Suparna Majumder |    Posted: August 26, 2021 9:32 pm|    Updated: August 27, 2021 3:35 pm

Here is what Taslima Nasrin post about Nusrat Jahan and her child | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার দুপুরেই মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। কলকাতার বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন, জানানো হয়েছে হাসপাতালের পক্ষ থেকে। টলিউডের তারকাদের পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (CM Mamata Banerjee) শুভেচ্ছা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নুসরতের প্রশংসা করেছেন তসলিমা নাসরিনও (Taslima Nasrin)।

Here is what Taslima Nasrin post about Nusrat Jahan and her child

এদিন ফেসবুকে একটি কথোপকথন শেয়ার করেছেন তসলিমা। তার মাধ্যমেই নিজের মত জানিয়ে দিয়েছেন। বাংলাদেশি লেখিকা পোস্টে লিখেছেন, “বাচ্চা মানুষ করতে গিয়ে অনেকের জীবন নাশ হয়ে যায়। বাচ্চা তো যে কেউ হওয়াতে পারে, মানুষ করতে ক’জন পারে! মানুষ করতে পারলে কুলাঙ্গারে দুনিয়া এত ভরা থাকত না।” নিজের এই পোস্টের শেষেই তসলিমা লেখেন, “নুসরত প্রতিষ্ঠিত মেয়ে। কারো দাসি-বাঁদি নয়। নিজের ইচ্ছের মূল্য দিতে জানে। সে তার সন্তানকে ভাল মানুষ করবে, এ আমার বিশ্বাস।”

Taslima Nasrin Post about Nusrat Jahan

[আরও পড়ুন: Nusrat Jahan: মা হলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান, কোলে এল ফুটফুটে সন্তান]

উল্লেখ্য, নুসরতের অন্তঃসত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই নেটদুনিয়ায় তুমুল হই-হট্টগোল শুরু হয়। অভিনেত্রী-সাংসদকে নানা কুকথা বলা হয়। নুসরতের সন্তানের বাবা কে? এই প্রশ্নও করা হয়। এত বিতর্কের মাঝেও নিজের মাথা ঠান্ডা রেখেছিলেন নুসরত। শোনা যায়, নিজে একা ফ্ল্যাট থেকে নেমে গাড়িতে করে নাকি হাসপাতালে গিয়েছিলেন তিনি।বৃহস্পতিবার সন্তানের জন্ম দেন।

Nusrat Jahan

নুসরতের সন্তানের জন্মের পরই তাঁকে শুভেচ্ছা জানান রাজ চক্রবর্তী (Raj Chakraborty), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), সায়নী ঘোষ, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতো তারকারা। নুসরতের প্রাক্তন সঙ্গী নিখিল জৈন (Nikhil Jain) বলেন, “ওঁর সঙ্গে আমার মতপার্থক্য থাকতেই পারে। তবে এই সময়ে তা গুরুত্ব পায় না। নবজাতক সুস্থ থাকুক এটাই চাই। মা-ও সুস্থ থাকুক।” 

[আরও পড়ুন: Nusrat Jahan মা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট যশের, কী বললেন অভিনেতা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে