BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টিজারেই দর্শকদের চমকে দিল দেবের নতুন সিনেমা ‘ককপিট’, শুরু বিতর্কও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 27, 2017 4:25 pm|    Updated: October 2, 2019 6:36 pm

Prosenjit Chatterjee appears in Dev’s venture Cockpit teaser

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্সিং রিংয়ে প্রতিপক্ষকে নাস্তানাবুদ করেছেন। এবার বিমানচালক হয়ে ফের একবার পর্দা কাঁপাতে চলেছেন দেব। সামনেই পুজো। সিনেমা রিলিজের আদর্শ সময়। এই পুজোতেই মুক্তি পেতে চলেছে দেবের নতুন সিনেমা ‘ককপিট’। অভিনেতা ও তৃণমূল সাংসদের নিজস্ব সংস্থা ‘দেব এন্টারটেনমেন্ট ভেনচার’-এর প্রযোজনায় তৈরি হয়েছে সিনেমাটি। রবিবারই মুক্তি পেল সেই ‘ককপিট’-এর টিজার। নিজের টুইটার এবং ফেসবুক পেজে সে খবর জানিয়েছেন অভিনেতা স্বয়ং। কিন্তু এই টিজার নিয়েই টলিউডে দানা বেঁধেছে নতুন বিতর্ক।

সদ্য প্রকাশিত ‘ককপিট’-এর টিজারের একদম শেষে রয়েছেন ‘বুম্বাদা’ অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর এই নিয়েই প্রশ্ন তুলছেন দর্শকরা। টিজার দেখে মনে হচ্ছে, প্রসেনজিৎ এই সিনেমায় কোনও গুরুত্বপূর্ণ চরিত্রেই রয়েছেন। কোনও ক্যামিওর চরিত্রে সম্ভবত। অথচ এই পুজোয় সৃজিৎ মুখোপাধ্যায়ের ‘ইয়েতি অভিযান’ও মুক্তি পাচ্ছে। কাকাবাবুর মতো মুখ্য চরিত্রে রয়েছেন বুম্বাদা। এই পরিস্থিতিতে ‘ককপিট’-এও দেখা যাচ্ছে তাঁকে। স্বাভাবিকভাবেই দর্শকদের মধ্যে প্রশ্ন উঠছে , ঠিক কোন সিনেমায় প্রিয় বুম্বাদাকে দেখতে পাবেন তাঁরা? পুজোয় কোনও একটি সিনেমাই দেখার প্ল্যান থাকলে কোন সিনেমার টিকিট কাটবেন, প্রশ্ন তুলছেন কেউ কেউ। কেউ বলছেন, ইচ্ছাকৃতভাবেই এমনটা করা হয়ে থাকতে পারে।

[‘নামী অভিনেতাদের ফেয়ারনেস ক্রিমের প্রচার করা উচিত নয়’]

এবার পুজোয় একসঙ্গে মুক্তি পেতে চলেছে ছয়-ছয়টি ছবি। তারই মধ্যে অন্যতম কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘ককপিট’। ২২ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে সিনেমাটি। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেব, রুক্মিণী ও কোয়েল। চ্যাম্প-এর পর প্রযোজক হিসাবে এটি দেবের দ্বিতীয় ছবি। সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ছবিতে অনেকদিন পর একসঙ্গে দেখা যাবে দেব-কোয়েলকে। ইতিমধ্যে আতিফ আসলামের গাওয়া ‘ককপিট’-এর প্রথম গান ‘মিঠে আলো’ হৃদস্পন্দন বাড়িয়েছে দেবের ভক্তদের। তার মধ্যেই সদ্য প্রকাশিত টিজারটি ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

bumba-web

[স্মৃতির ঝাঁপি খুলে কলকাতাকে বাঙালিয়ানা উপহার গুলজারের]

টিজারে দেখা যাচ্ছে, ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন দেব। পেশায় বিমানচালক তিনি। এছাড়াও টিজারের বিভিন্ন অংশে দেখা মিলেছে রুক্মিণী, কোয়েল, পরাণ বন্দ্যোপাধ্যায়ের। তবে সবচেয়ে বেশি শোরগোল অবশ্যই টিজারের শেষ অংশে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উপস্থিতি নিয়ে। একদম শেষে দেখা মিলেছে ‘বুম্বাদা’-র।  টলিপাড়ার খবর, সিনেমায় অল্প কিছু সময়ের জন্যই রয়েছেন তিনি। তবে একথা ঠিক যে, প্রসেনজিৎ-ই হলেন টিজারের অন্যতম চমক। যাত্রীতে-ঠাসা একটি বিমানের দুর্ঘটনায় পড়া এবং সেখান থেকে বাঁচার লড়াই – এই নিয়েই এগিয়ে গিয়েছে ছবির চিত্রনাট্য। অন্তত টিজার দেখে এমনটাই অনুমান দর্শকদের। এখন প্রতীক্ষা বড় পর্দায় সিনেমার মুক্তির। আর কী চমক থাকবে প্রযোজক ও অভিনেতা দেবের এই নতুন ছবিতে, আপাতত সেদিকেই নজর সবার।

দেখে নিন সেই টিজার:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে