BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উপরাষ্ট্রপতি নির্বাচনের আগের দিন ধনকড়ের সাক্ষাৎ প্রসেনজিতের, কারণ ঘিরে জল্পনা

Published by: Suparna Majumder |    Posted: August 5, 2022 8:43 pm|    Updated: August 5, 2022 8:43 pm

Prosenjit Chatterjee meets NDA vice president candidate Jagdeep Dhankhar at Delhi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লিতে এনডিএ-র উপরাষ্ট্রপতি পদপ্রার্থী জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে দেখা করলেন টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। বাংলার তারকার সঙ্গে আলাপচারিতার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ধনকড় নিজেই। তা দেখেই কৌতূহলী নেটিজেনদের একাংশ। কী কারণে এই সাক্ষাৎ? তা জানতে আগ্রহী অনেকে। 

Prosenjit-Dhankhar-1

শুক্রবার ৪.৫৮ মিনিট নাগাদ প্রসেনজিতের সঙ্গে নিজের ছবি পোস্ট করেন ধনকড়। দু’জনের পাশাপাশি আলাপচারিতায় ছিলেন কার্তিক বাজপেয়ী। যিনি একজন আইনজীবী বলেই জানা যাচ্ছে। ৬ আগস্ট অর্থাৎ আগামিকালই উপরাষ্ট্রপতি পদের জন্য নির্বাচন। ঠিক তার আগেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জগদীপ ধনকড়ের এই সাক্ষাৎ কী কারণে? সেই প্রশ্ন সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে করা হয়েছিল তারকার সহকারীকে। 

[আরও পড়ুন: ‘দলীয় কার্যালয়ে পরিণত হয়েছে নন্দন’, ‘আকাশ অংশত মেঘলা’ শো না পাওয়ায় তোপ রাহুলের]

প্রশ্নের উত্তরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী জানান, এই সাক্ষাতের নেপথ্যে কোনও রাজনৈতিক কারণ নেই। স্বাধীনতার ৭৫তম বছর উপলক্ষ্যে দেশের সমস্ত বিশিষ্ট ব্যক্তিত্বদের নিয়ে একটি কমিটি গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই কারণেই বাংলা থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই আমন্ত্রণে দিল্লিতে গিয়ে জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করেছেন টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি।’

একুশের বিধানসভা নির্বাচনের আগে বাংলার বহু তারকা সক্রিয় রাজনীতিতে পা রাখেন। বিভিন্ন শিবিরে যোগ দেন। কিন্তু প্রসেনজিৎ চট্টোপাধ্যায় চিরকাল রাজনীতি থেকে দূরেই থেকেছেন। সিনেমাই তাঁর ধ্যান-জ্ঞান। কিছুদিন আগে ‘আয় খুকু আয়’ ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তিনি। আগামীতে দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ‘কাছের মানুষ’ ছবিতে।    

[আরও পড়ুন: ‘ব্যোমকেশ’ প্রসেনজিতের ‘সত্যবতী’ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন! গোপন তথ্য ফাঁস পাওলির

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে