৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাথায় নেই চুল, মুখে কাঁচা-পাকা দাড়ি, এ কী চেহারা প্রসেনজিতের!

Published by: Suparna Majumder |    Posted: November 15, 2021 4:40 pm|    Updated: November 15, 2021 6:40 pm

Prosenjit Chatterjee posted his new look on Twitter | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় চুল প্রায় নেই। মুখে কাঁচা-পাকা দাড়ি। চেক শার্ট ও লুঙ্গি পরে পুকুরের পাড়ে বসে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। হ্যাঁ, সেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিনি বাংলা সিনেমার জগতে ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ হিসেবে খ্যাত। সোমবার নিজেই এমন ছবি পোস্ট করেছেন টুইটারে। 

Prosenjit Chatterjee

কিন্তু, টলিউড সুপারস্টারের এমন অবস্থা কেন? উত্তর দিয়েছেন টুইটের ক্যাপশনে। সৌভিক কুণ্ডু পরিচালিত ‘আয় খুকু আয়’ ছবিতে এমন লুকেই দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। ছবিতে প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। তাঁর লুকও প্রকাশ করেছেন প্রসেনজিৎ। 

Ditipriya Roy

[আরও পড়ুন: হ্যাকার হইতে সাবধান! আপনার সাধের অ্যান্ড্রয়েড ফোন সুরক্ষিত রাখুন এই ৭ উপায়ে]

জিতের প্রোডাকশনেই ‘সুইজারল্যান্ড’ ছবি পরিচালনা করেছিলেন পরিচালক সৌভিক কুণ্ডু। ‘আয় খুকু আয়’ ছবি এই ব্যানারে তাঁর দ্বিতীয় ছবি। ছবিতে প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া ছাড়াও দেখা যাবে সোহিনী সেনগুপ্ত ও রাহুল দেব বসুকে। শোনা যাচ্ছে, ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাফিয়ার রাশিদ মিথিলাকেও। যদিও এই খবর এখনও নিশ্চিত নয়। 

Prosenjit Ditipriya

ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এর আগে সৌভিকের নতুন ছবি নিয়ে বলতে গিয়ে সংবাদমাধ্যমে প্রসেনজিৎ জানান, “আমি আর জিৎ অনেক দিন ধরেই ভাল চিত্রনাট্যের অপেক্ষায় ছিলাম। ভাল কাজের জন্য ছোট ভাইয়ের সঙ্গে হাত মেলাতে তো কোনও অসুবিধা নেই। আসলে আমরা দু’জনে এমন একটা কাজ করতে চাইছিলাম, যাতে এই করোনা আবহে দর্শকদের সিনেমা হলে ফিরিয়ে আনা যায়।” প্রথমবার প্রসেনজিতের সঙ্গে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া। সংবাদ প্রতিদিন ডিজিটালকে জানান, ছবিতে নাচের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সেই জন্য নাচ অনুশীলন করতে হচ্ছে তাঁকে। “বুম্বাদাকে ওয়ার্কশপে দেখে আমার এখনই মনে হচ্ছে যেন বাবার সঙ্গে কথা বলছি। ঠিক যেমন নিজের বাবার সঙ্গে কথা বলি”, বলেন অভিনেত্রী। 

Actor Prosenjit Chatterjee to play father of Ditipriya roy in a jeet productions new movie | Sangbad Pratidin

[আরও পড়ুন: প্রেমে পড়া বারণ! খদ্দেরের বিয়ের প্রস্তাব পেয়ে এ কী করলেন যৌনকর্মী!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে