BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কীভাবে সাফল্য ধরে রাখতে হয়, সিক্রেট ফাঁস করলেন হৃতিক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 24, 2017 1:36 pm|    Updated: October 3, 2019 5:51 pm

Punctuality is key to success: Hrithik Roshan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফল্য এমনিই এসে ধরা দেয় না। তার জন্য প্রচুর কাঠখড় পোড়াতে হয়। তারকা-পুত্র হলে শুরুর সুযোগটা পাওয়া যায় বটে, তবে সাফল্যের ধারা বজায় রাখা মুখের কথা নয়। বিশেষ করে বলিউডের খানদানে নিজেকে টিকিয়ে রাখা একটা বড় ব্যাপার। আর তাই করে চলেছেন হৃতিক রোশন। অভিনেতা হিসেবে যে তিনি কতটা ‘কাবিল’, ‘রইস’ শাহরুখের সঙ্গে পাল্লা দিয়েই তা বুঝিয়ে দিয়েছেন। ব্যবসার অঙ্কের নিরিখে হয়তো কিং খান অনেকটাই এগিয়ে। কিন্তু সমালোচকদের তুল্যমূল্য বিচারে এগিয়ে হৃতিকই।

[জয়ার মতো হুবহু দেখতে, জানেন ইনি কে?]

নিজের এই এগিয়ে থাকার রহস্য এতদিনে ফাঁস করলেন হৃতিক। জানালেন কীভাবে নিজের এই সাফল্যকে ধরে রাখতে সক্ষম হয়েছেন তিনি। এর নেপথ্যে রয়েছে একটিই ফর্মুলা রয়েছে।  সময়কে সর্বদা মূল্য দিতে হবে, তাহলেই সময়ও আপনাকে মূল্য দেবে। সম্প্রতি এক ব্র্যান্ডেড ঘড়ি লঞ্চের অনুষ্ঠানে গিয়ে এই মন্তব্য করেন হৃতিক। নায়ক জানান, সময়কে মূল্য দেওয়াই সাফল্যের সবচেয়ে বড় শর্ত। যে ব্যক্তি সময়কে প্রাধান্য দেন না, তাঁর জীবনে সাফল্যও আসে না।

[ইন্টারনেটে ভাইরাল সইফ-অমৃতার বিয়ের ছবি]

কাজ হোক বা পরিবার, সব জায়গায় সঠিক সময়কে প্রাধান্য দিয়েছেন হৃতিক। আর সাফল্যের এই মূল মন্ত্র শেখানোর জন্য তিনি কৃতজ্ঞ বাবা রাকেশ রোশনের কাছে। ছোটবেলা থেকেই বাবাকে দেখেছেন সমস্ত কাজ সঠিক সময় অনুযায়ী করতে। তাই তিনিও সময়কে সমান গুরুত্ব দেন। নিজের ছেলেদেরও সেই শিক্ষাই দিয়েছেন হৃতিক। অবশ্য শিক্ষা এবার বড়পর্দাতেও দিতে চলেছেন অভিনেতা। সব ঠিক থাকলে এবার তাঁকে দেখা যাবে বাস্তবের সুপারহিরোর চরিত্রে। বিখ্যাত গণিতবিদ আনন্দ কুমারের চরিত্রে দেখা যাবে তাঁকে। যিনি নিজের ‘সুপার থার্টি’ প্রোগ্রামের মাধ্যমে সমাজে পিছিয়ে পড়া ৩০ জন পড়ুয়াকে শিক্ষা দিয়ে আইআইটি-র মতো পরীক্ষায় বসার যোগ্য করে তোলেন।

_66619344-8880-11e7-817c-4caf18ee223c

[শাসনের চোটে নাজেহাল শিশু, কী সাফাই অভিভাবকদের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে