১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

অস্ট্রেলিয়ায় গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন ভারতীয় গায়ক, গ্রেপ্তার ২

Published by: Akash Misra |    Posted: September 2, 2022 9:20 am|    Updated: September 2, 2022 9:20 am

Punjabi Singer Nirvair Singh Killed In Road Accident In Australia | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ায় গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন পাঞ্জাবি গায়ক নির্ভের সিং। গত মঙ্গলবার অন্য এক গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় নির্ভেরের গাড়ির। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

৯ বছর আগে কেরিয়ার গড়তে অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছিলেন নির্ভের (Nirvair Singh )। কেরিয়ারের শুরুতে ট্যাক্সি চালাতেন তিনি। পাশাপাশি বন্ধুদের সঙ্গে গান তৈরি করতে করতেন। এভাবেই ধীরে ধীরে গোটা অস্ট্রেলিয়ায় পাঞ্জাবি সিঙ্গার হিসেবে পরিচিতি লাভ করেন নির্ভের। সোশ্যাল মিডিয়ার কল্যাণে রাতারাতি অনুরাগীদের সংখ্যাও বাড়তে থাকে। নির্ভেরের বহু গান নেটদুনিয়ায় দারুণ জনপ্রিয়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, গাড়ি দুর্ঘটনাটি ঘটে স্থানীয় সময় গত মঙ্গলবার দুপুর সাড়ে তিনটে নাগাদ। নিজের কাজ শেষ করে বাড়ির দিকে যাচ্ছিলেন গায়ক। আচমকাই দ্রুতগতির একটি সেডান গাড়ি এসে প্রথমে অন্য দুটি গাড়ি এবং তারপর একটি জিপে ধাক্কা মারে। এর মধ্যে একটি গাড়ির মধ্যেই ছিলেন নির্ভের। ঘটনাস্থলেই মারা যান মাত্র ৪২ বছরের এই গায়ক। এই দুর্ঘটনায় মহিলা-সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। দেখা হচ্ছে দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ। তথ্য প্রমাণের জন্য স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও কথা বলছে স্থানীয় পুলিশ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gagan Kokri (@gagankokri)

[আরও পড়ুন: ফের ভেন্টিলেশনে রাজু শ্রীবাস্তব, তীব্র জ্বরে ভুগছেন অভিনেতা]

নির্ভের সিংয়ের জন্ম পঞ্জাবের কুরালি শহরে। ‘মাই টার্ন’ (my turn) নামক অ্যালবামের ‘তেরে বিনা’ গানটিই শ্রোতাদের কাছে জনপ্রিয় করে তুলেছিল তাঁকে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই গায়ককে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন বহু তারকা এবং ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় গায়কের স্মৃতি শেয়ার করেছেন তাঁর বন্ধুরাও। যেখানে নির্ভেরের জীবনের লড়াই ফুটে উঠেছে।

[আরও পড়ুন: বিমানের বাথরুমে সঙ্গম! হাতেনাতে ধরা পড়েছিলেন করণ জোহর, গোপন তথ্য ফাঁস করলেন পরিচালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে