BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সত্যজিৎ রায়কে শ্রদ্ধা জানিয়ে বড়পর্দায় ‘আবার কাঞ্চনজঙ্ঘা’, প্রকাশ্যে ছবির পোস্টার

Published by: Paromita Kamila |    Posted: February 14, 2021 1:26 pm|    Updated: February 14, 2021 2:29 pm

Raajhorshee De's bengali movie 'Abar Kanchenjunga', Poster released | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যজিৎ রায় (Satyajit Ray) পরিচালিত কাঞ্চনজঙ্ঘা, বাংলা ছবির জগতে অন্যতম মাইলস্টোন। বাংলা ছবির সেই পথ প্রদর্শকের জন্মদিন ২ মে। ১৯২১ থেকে ২০২১, জন্মশতবার্ষিকী উদযাপিত হচ্ছে প্রবাদপ্রতিম পরিচালকের। সেই সত্যজিৎ রায়ের স্মরণে, তাঁকে শ্রদ্ধা জানাতে পরিচালক রাজর্ষি দে’র (Raajhorshee De) পরবর্তী ছবি ‘আবার কাঞ্চনজঙ্ঘা’। সামনে এসেছে ছবির পোস্টার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tnusree C (@tonushree_10)

 

ছবির পোস্টার শেয়ার করে নস্ট্যালজিক বার্তা দিয়েছেন পরিচালক। স্মৃতিচারণায় তুলে ধরেছেন তাঁদের যৌথ পরিবারের কথা। মামা-মামী, দাদু-দিদা, ভাই-বোনদের নিয়ে ভরা সংসারে পাঁচিল ওঠার কথা। তিনি লিখেছেন, “জীবনে সব আলাদা হওয়া, পাঁচিল তোলার বিরুদ্ধে সোচ্চার হতেই তাঁর পরবর্তী ছবি আবার কাঞ্চনজঙ্ঘা। জীবনের না ঘটা অথচ ভীষণভাবে ঘটতে চাওয়া মিরাকেলের গল্প বলবে এই ছবিটি।”

সত্যজিৎ রায়ের ‘কাঞ্চনজঙ্ঘা’র রিমেক বা সিক্যুয়েল নয় এই ছবি। সম্পূর্ণ মৌলিক গল্প নিয়েই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। অভিনয় করছেন একঝাঁক তারকা। অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee), কৌশিক সেন (Kaushik Sen), শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), রাহুল বন্দ্যোপাধ্যায়, বিদিপ্তা চক্রবর্তী, তনুশ্রী, গৌরব চক্রবর্তী, প্রিয়াঙ্কা রতি পাল, সোহিনী গুহ রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, দেবশ্রী গঙ্গোপাধ্যায়-সহ আরও অনেকে। উল্লেখ্য, এই ছবির মাধ্যমেই জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রীর টলিউডে অভিষেক ঘটছে।

[আরও পড়ুন: আসছে ‘ধুম ৪’, কোন চরিত্রে দীপিকা পাডুকোন? জেনে নিন]

ইতিমধ্যেই, ছবির শুটিংয়ে উত্তরবঙ্গে হাজির হয়েছিলেন কলাকুশলীরা। ছবির নানা এক্সক্লুসিভ ঘটনা-মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করার কথা জানিয়েছেন অভিনেতা গৌরব চক্রবর্তী, সোহিনী গুহ রায়। ছবি মুক্তির দিন এখনও ঠিক হয়নি। তবে মাল্টিস্টারার এই ছবি দেখতে মুখিয়ে রয়েছেন সিনেপ্রেমীরা।
 

 

[আরও পড়ুন: ‘স্বামী কবে মারা গেল?’ ফেসবুকে নেটিজেনের কুরুচিকর মন্তব্য, তীব্র প্রতিবাদ ক্ষুব্ধ ইমনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement