BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘স্বামী কবে মারা গেল?’ ফেসবুকে নেটিজেনের কুরুচিকর মন্তব্য, তীব্র প্রতিবাদ ক্ষুব্ধ ইমনের

Published by: Suparna Majumder |    Posted: February 14, 2021 11:14 am|    Updated: February 14, 2021 3:29 pm

Singer Iman Chakraborty gives befitting reply to haters | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। এবার ছাড় পেলেন না নীলাঞ্জন ঘোষও (Nilanjan Ghosh)। তাঁকে জড়িয়েই কদর্য মন্তব্য করা হয়েছে। স্ক্রিনশট শেয়ার করে ফেসবুকে তীব্র প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী।
জি বাংলা (Zee Bangla) ‘সারেগামাপা’ রিয়ালিটি শোয়ের কিছু ছবি আপলোড করেছেন ইমন। তারই মন্তব্যে লেখা হয়, “বিয়ে করার পর ওনার স্বামী কবে মারা গেল? সিঁদুর ওনার ফ্যাশনের সাথে যায়নি!” কুরুচিকর এই মন্তব্যের স্ক্রিনশট শেয়ার করে ক্যাপশনে ইমন লেখেন, “আমি শুধু জানতে চাই এঁরা কেন বেঁচে আছেন? নোংরামির একটা সীমা থাকা উচিত। আমি প্রচণ্ড ক্লান্ত এগুলো দেখে দেখে।”

গত বছরের অক্টোবর মাসে নীলাঞ্জনের সঙ্গে আংটি বদলের কথা ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ইমন। করোনা (Corona Virus) পরিস্থিতির জন্য ঘরোয়া ভাবেই সেরেছিলেন অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন। ডিসেম্বরের শেষ থেকেই আইবুড়ো ভাত খাওয়ার পালা শুরু হয়ে গিয়েছিল। জানুয়ারি মাসের শেষেই রেজিস্ট্রি ম্যারেজ সারেন ইমন ও নীলাঞ্জন। আর ফেব্রুয়ারি মাসের ২ তারিখ গাঁটছড়া বাঁধেন দু’জনে। উল্লেখ্য, এর আগেও ট্রোলের শিকার হতে হয়েছিল জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পীকে।

[আরও পড়ুন: ‘প্রেম টেম’ ফিল্ম রিভিউ: কলেজ জীবনের নস্ট্যালজিয়া ফেরাতে পারলেন পরিচালক অনিন্দ্য?]

এর আগেও ইমনের সিঁদুর পরা নিয়ে প্রশ্ন উঠেছিল। ৭ ফেব্রুয়ারি ছিল জাঙ্গিপাড়া বইমেলার গানের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানের বিভিন্ন মূহূর্তের ছবি তিনি পোস্ট করেছিলেন তাঁর ফেসবুক পেজে। সেই ছবিতে আবার ইমনের শাঁখা-পলা পরা নিয়ে মন্তব্য করা হয়েছিল। নেটিজেনদের একাংশ নীতি পুলিশ হয়ে উঠেছিলেন। সে সময় ইমনের পাশে দাঁড়িয়েছিলেন দেবলীনা কুমার, ত্বরিতা চট্টোপাধ্যায়, তৃণা সাহা, মিমি দত্ত এবং তাঁর অনুরাগীরা। সমাজের কিছু কুসংস্কার অবিলম্বে পালটানো প্রয়োজন বলেই জানিয়েছিলেন তাঁরা। এবারও ইমনের পাশে রয়েছেন অনুরাগীরা। এই ধরনের ”নষ্ট মস্তিষ্কের” মানুষদের এড়িয়ে যাওয়ার পরামর্শই দিয়েছেন অনেকে। এদিকে ২৭ ফেব্রুয়ারি নিলুয়ার মীরপাড়া পার্ক ময়দানে বসন্ত উৎসবের আয়োজন করেছেন ইমন। সেই ছবিও শেয়ার করেছেন নিজের ফেসবুক প্রোফাইলে।

[আরও পড়ুন: রাজ্যে হিংসা ছড়াচ্ছে বিজেপি, টুইটারে একযোগে আক্রমণ মিমি-নুসরতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে