২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

দিল্লিতে ফিরেই কোয়ারেন্টাইনে ‘আংরেজি মিডিয়াম’ খ্যাত অভিনেত্রী রাধিকা মদন

Published by: Sandipta Bhanja |    Posted: May 30, 2020 4:45 pm|    Updated: May 30, 2020 4:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইরফান খানের শেষ ছবি ‘আংরেজি মিডিয়াম’-এ অভিনয় করে দর্শক থেকে সমালোচকদের বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী রাধিকা মদন। সেই অভিনেত্রীকেই কোয়ারেন্টাইনে যেতে হল! না হাসপাতালে নয়, বাড়িতেই নিজেকে সেলফ কোয়ারেন্টাইন করে রেখেছেন অভিনেত্রী। কিন্তু কেন?

অন্তর্দেশীয় বিমান পরিষেবা চালু হতেই নিজেকে কিছুতেই আর বাড়ি থেকে দূরে সরিয়ে রাখতে পারলেন না রাধিকা। আসল বাড়ি দিল্লিতে। সেখানেই অভিনেত্রীর পরিবার থাকে। বিগত দু’মাস ধরে লকডাউনের জেরে মুম্বইতেই আটকে পড়েছিলেন। এদিকে দেশে বর্তমানে সংক্রমণের শীর্ষে মুম্বই। আর এই সময়ে ঘরের মেয়ের দূরে থাকায় একপ্রকার বেশ চিন্তাতেই পড়ে গিয়েছিল রাধিকার পরিবার। ওদিকে মায়ের জন্যও মন কেমন করছিল অভিনেত্রীর। তাই নিজেকে আর কিছুতেই আটকে রাখতে পারেননি। ঘরোয়া বিমান পরিষেবা চালু হওয়ার সঙ্গে সঙ্গেই ছুটে গিয়েছেন দিল্লিতে। কিন্তু ভিন রাজ্য থেকে ফিরেছেন। তাই পরিবারের সুরক্ষার খাতিরেই নিজেকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখতে বাধ্য হয়েছেন রাধিকা মদন।

“এইবার বাড়ি ফেরার অভিজ্ঞতাটা সত্যিই অন্যরকম ছিল। বিমানে ওঠার আগে যদিও নির্দেশিকা অনুযায়ী যাবতীয় সচেতনতা অবলম্বন করেছিলাম। চারদিকে সবাই মাস্ক পরে ছিল। ভাবলাম, এটাই কি তবে আমাদের ভবিষ্যৎ?” বলছিলেন রাধিকা।

 

[আরও পড়ুন: সংক্রমণের শীর্ষে মুম্বই, অথচ চিকিৎসকের অভাবে একমাস বন্ধ শাহরুখের কোয়ারেন্টাইন সেন্টার!]

“আসলে আমার কাছে, মা যেখানে সেখানেই তো ঘর-বাড়ি। বিশেষ করে এই অতিমারীর সময় প্রত্যেকেরই উচিত নিজেদের পরিবারের সঙ্গে থাকা। এখন বাড়ি ফিরে কী শান্তি লাগছে! কিন্তু ইচ্ছে করলেও মাকে জড়িয়ে ধরতে পারছি না। পরিবারের সবার সুরক্ষার্থে ১৪ দিনের জন্য নিজেকে কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নিয়েছি। আছিও তাই। কোয়ারেন্টাইন পর্ব কাটার পরও হাতে আর ১৪ দিন তো থাকছেই, তখন না হয় সবাই মিলে হুল্লোড় করব বাড়িতে”, মন্তব্য ‘আংরেজি মিডিয়াম’ অভিনেত্রীর।

মুম্বই বিমান বন্দর থেকেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। মায়ের উদ্দেশে লিখেছিলেন, “আমি আসছি মা…।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Mai aa rahi hu Maa… #homebound #travelsafe #airportlook

A post shared by Radhika Madan (@radhikamadan) on

[আরও পড়ুন: ‘তোর হাত ধরেই তো মানুষ আমায় নতুন করে চিনল’, ‘ঋতু’ স্মরণে স্মৃতিমেদুর প্রসেনজিৎ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement