১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘সুন্দর শরীর পেতে সার্জারি করতে হবে’, অডিশনের তিক্ত অভিজ্ঞতা জানালেন রাধিকা মদন

Published by: Suparna Majumder |    Posted: July 11, 2021 6:46 pm|    Updated: July 11, 2021 6:46 pm

Radhika Madan was told to have surgery for good body during her auditions for films | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমায় সুযোগ পেতে চাই সুন্দর শরীর। আর সুন্দর শরীর পেতে গেলে সার্জারি করতে হবে। এমন কথাই অডিশন দিতে গিয়ে শুনতে হয়েছিল রাধিকা মদনকে (Radhika Madan)। ‘হিউম্যানস অফ বম্বে’ (Humans of Bombay) নামের একটি ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন রাধিকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Humans of Bombay (@officialhumansofbombay)

[আরও পড়ুন: খাঁটি বাঙালি বেশে রসাল আমের স্বাদে মজলেন মিমি, হঠাৎ কী হল অভিনেত্রীর?]

দিল্লির বাসিন্দা রাধিকা ‘মেরি আশিকি তুমসে হি’ ধারাবাহিকের মাধ্যমে মুম্বইয়ের গ্ল্যামার দুনিয়ায় সফর শুরু করেছিলেন। পরে সিরিয়াল থেকে বিরতি নিয়ে সিনেমার জগতে প্রবেশ করেন। বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘পটাখা’ ছবিতে অভিনয় করে দর্শকের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছিলেন রাধিকা। প্রয়াত ইরফান খানের (Irrfan Khan) শেষ ছবি ‘অংগ্রেজি মিডিয়াম’-এও ছিলেন তিনি। ইরফানের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন।
নিজের সাক্ষাৎকারে রাধিকা জানান, খুব কম বয়সে গ্ল্যামার জগতে প্রবেশ করেছিলেন তিনি। অডিশন দিয়েই সিরিয়ালে সুযোগ পেয়েছিলেন। কিন্তু সেই সময় এতটাই পরিশ্রম হত যে ভাল করে ঘুমোতেও পারতেন না। রাধিকার ওজনও বেড়ে গিয়েছিল। তখন শুনেছিলেন তাঁর বদলে অন্য কাউকে সিরিয়ালের নায়িকা হিসেবে নেওয়া হবে। চরিত্র খোয়ানোর ভয়ে বেশ কিছুটা ওজনও কমিয়েছিলেন নায়িকা। এরপরই সিরিয়ালের জগৎ ছেড়ে সিনেমায় আসার সিদ্ধান্ত নিয়েছিলেন। বহু অডিশন দিয়েছিলেন বলে জানান রাধিকা। সেই সময়ই একটি অডিশনে তাঁকে বলা হয়েছিল সুন্দর শরীরের জন্য সার্জারি করতেই হবে। কিন্তু তাতে ভেঙে পড়েননি বলেই জানান রাধিকা। ভাল চরিত্র পেতে কোনও কম্প্রোমাইজ তিনি করতে রাজি ছিলেন না। এর জন্য রোল পেতে বেশ দেরিও হয়েছিল। কিন্তু অডিশন দেওয়ার মধ্যেই আনন্দ খুঁজে নিতেন বলে জানান রাধিকা। অভিনেত্রীর মতে, গন্তব্যে পৌঁছানোর থেকেও বেশি প্রয়োজন তাতে পৌঁছানোর রাস্তা দিয়ে চলাটা উপভোগ করা।

[আরও পড়ুন: রেস্তরাঁর নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’, আপ্যায়ণে সৃজিত, ব্যাপার কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement