BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

রেস্তরাঁর নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’, আপ্যায়ণে সৃজিত, ব্যাপার কী?

Published by: Suparna Majumder |    Posted: July 11, 2021 4:05 pm|    Updated: July 11, 2021 5:42 pm

Srijit Mukherji shares special menu card of Rabindranath Ekhane Kokhono Khete Asenni series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন রেস্তরাঁর হদিশ দিলেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)।  নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। রীতিমতো মেনু কার্ড প্রকাশ করে বিশেষ এই রেস্তরাঁয় সকলকে আপ্যায়ণ করেছেন টলিউডের পরিচালক।  কিন্তু সৃজিত মুখোপাধ্যায় তো পরিচালক! আচমকা মেনু কার্ড নিয়ে রেস্তরাঁয় আপ্যায়ণ করতে গেলেন  কেন? এমন প্রশ্ন যদি আপনার মনে জেগেই থাকে, তাহলে উত্তর দেওয়া আমাদের কর্তব্য। আসলে নতুন সিরিজের চরিত্রদের নাম এভাবেই ঘোষণা করলেন টলিউডের পরিচালক।

বাংলাদেশের লেখক মহম্মদ নাজিমউদ্দিনের কাহিনি অবলম্বনে তৈরি হইচই প্ল্যাটফর্মের সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ (REKKA)। গত বছরের ক্রিসমাস ইভে সিরিজের ঘোষণা করা হয়েছিল। সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অঞ্জন দত্ত (Anjan Dutta),  অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti), রাহুল বোস (Rahul Bose)।  আর রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন (Azmeri Haque Badhon)। তাঁদের চরিত্রের নামই মেনু কার্ডের মতো করে জানানো হয়েছে।

[আরও পড়ুন: একই ব্যাকগ্রাউন্ডে ছবি পোস্ট যশ-নুসরতের, সপ্তাহান্তে একসঙ্গে সময় কাটাচ্ছেন? জল্পনা তুঙ্গে]

সিরিজে মুস্কান জুবেরির চরিত্রে অভিনয় করেছেন আজমেরি। সেই হিসেবেই মেনুতে ঠাঁই পেয়েছে ‘মুস্কান মিঠাই’। অনির্বাণ ভট্টাচার্য রয়েছেন ‘আতর বিরিয়ানি’ ওরফে আতর আলির চরিত্রে। রাহুল বসুর চরিত্রের নাম নিরুপম চন্দা (নিরুপম নাল্লি নীহারি)। খরাজ খাসনবিশের (খাশনবিসের খো সুয়ে) চরিত্রে অভিনয় করেছেন অঞ্জন দত্ত। ওসি তপন শিকদারের (শিকদার শিককাবার) চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তী।

প্রথমে নাকি ঠিক ছিল, প্রজেক্টটি বাংলাদেশের অভিনেতা, অভিনেত্রীদের নিয়েই হবে। কিন্তু করোনা (COVID-19) পরিস্থিতিতে ভিনদেশে শুটিং সম্ভব হয়নি। তাই সেই পরিকল্পনা বাতিল করতে হয়। এরপরই পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ঠিক করেন, নিজের শহরেই কাজ করবেন। সেইমতো নতুন করে চরিত্রদের নির্বাচন করা হয়।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ‘ধর্ষণের হুমকি’, লালবাজারে অভিযোগ টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement