BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

একই ব্যাকগ্রাউন্ডে ছবি পোস্ট যশ-নুসরতের, সপ্তাহান্তে একসঙ্গে সময় কাটাচ্ছেন? জল্পনা তুঙ্গে

Published by: Sayani Sen |    Posted: July 11, 2021 11:45 am|    Updated: July 11, 2021 11:45 am

Buzz over actress Nusrat Jahan and Yash Dasgupta's new instagram post । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্তঃসত্ত্বা নুসরত (Nusrat Jahan)। বেবি বাম্পের ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও সন্তানের বাবা কে, তা নিয়ে এখনও ধোঁয়াশা জারি রয়েছে। চলছে জোর চর্চা। তবে তাতে কান নিতে নারাজ অভিনেত্রী-সাংসদ। সমস্ত বাঁকা কথা অগ্রাহ্য করে কীভাবে নিজের গতিতে জীবন চালাতে হয়, তা দেখিয়ে দিয়েছেন নুসরত। তাই তো তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নজর রাখলে রোজই নতুন কিছু না কিছু দেখা যায়। আর এবার নুসরত এবং যশের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা দু’টি ছবি নিয়েই শুরু হয়েছে জোর আলোচনা। কারণ, অনেকের দাবি ছবি দু’টির ব্যাকগ্রাউন্ড হুবহু এক। শুধু তাই নয়, নুসরত-যশের পোশাকের রঙের ক্ষেত্রেও মিল রয়েছে বিস্তর।

নুসরত দু’টি ছবি শেয়ার করেছেন। যশও (Yash Dasgupta) তাই করেছেন। দু’টি ছবিই সবুজের মাঝে তোলা তা স্পষ্ট। এছাড়াও আশ্চর্যজনকভাবে ছবি দু’টিতে একটি সাদা রঙের থাম দেখা গিয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

আর দু’জনে পোশাক পরেছেন নীল রঙের। অনেকে বলছেন, একই জায়গায় ছবি দু’টি তোলা হয়েছে। অন্তঃসত্ত্বা অবস্থায় হবু মায়ের মন ফুরফুরে থাকা অত্যন্ত প্রয়োজন। তাই কী সপ্তাহান্তে একসঙ্গে সময় কাটাচ্ছেন যশ-নুসরত? একই ব্যাকগ্রাউন্ডে দু’জনের ছবি সামনে আসার পর থেকে সে প্রশ্ন ক্রমশ জোরাল হচ্ছে। তবে এ বিষয়ে যশ কিংবা নুসরত কেউই একটি বাক্যও খরচ করেননি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

উল্লেখ্য, তুরস্কে চোখধাঁধানো নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নুসরত। ভাইরাল (Viral) হয়ে যায় তাঁর ‘বিয়ে’র একাধিক ছবি ও ভিডিও। যদিও সম্পর্ক নিয়ে টানাপোড়েনের মাঝে বিবৃতি দিয়ে বসিরহাটের তৃণমূল সাংসদ দাবি করেন, তিনি ব্যবসায়ী নিখিলকে বিয়ে করেননি। তাঁরা লিভ ইন করেছিলেন। প্রশ্ন উঠছে, তাহলে কেন মৌলবাদীদের আক্রমণ সহ্য করে শাখাঁ, সিঁদুর পরতেন তিনি। এরই মাঝে সামনে আসে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। নিখিল স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তাঁরা বেশ কয়েকমাস একসঙ্গে থাকছেন না। তাই এই সন্তান তাঁদের দু’জনের নয়।

নিখিল-নুসরতের ‘দাম্পত্য সম্পর্কে’র অবনতির কারণ হিসাবে যশকেই দায়ী করেন অনেকেই। শোনা যায়, ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় থেকে যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে নুসরত। যদিও সে ব্যাপারে যশ এবং নুসরত উভয়েই মুখে কুলুপ এঁটেছে। এদিকে, নুসরতের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দিনকয়েক আগে একটি সারমেয়র ছবি দেখা যায়। যেটি যশের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও দেখা গিয়েছিল। তাই যশ এবং নুসরতের একই বাড়িতে থাকার জল্পনা মাথাচাড়া দেয়। আর এবার একই ব্যাকগ্রাউন্ডে দু’জনের ছবি দেখে অনেকেরই দাবি, সপ্তাহান্তে একসঙ্গে সবুজের মাঝে সময় কাটাচ্ছেন ‘বিতর্কিত’ অভিনেতা-অভিনেত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement