১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ‘ধর্ষণের হুমকি’, লালবাজারে অভিযোগ টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীর

Published by: Sayani Sen |    Posted: July 11, 2021 9:53 am|    Updated: July 11, 2021 9:58 am

Tollywood actress allegedly getting rape threat from social media । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় ‘ধর্ষণের হুমকি’ (Rape Threat)। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে লালবাজারের সাইবার থানায় অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী। তাঁর দাবি, গত এক বছর ধরেই তাঁকে সোশ্যাল মিডিয়ায় হুমকি দেওয়া হচ্ছে। এক বছর পর এই ব্যাপারে মামলা শুরু হল। এই ব্যাপারে আইটি আইন ছাড়াও শ্লীলতাহানি, ভয় দেখানো, হেনস্তার অভিযোগ উঠেছে।

টালিগঞ্জের উঠতি অভিনেত্রী। সিরিয়ালে অভিনয় করেন তিনি। পুলিশ জানিয়েছে, তাঁর অভিযোগ অনুযায়ী, এক বছর আগে এক ব্যক্তি তাঁকে প্রথমে সোশ্যাল মিডিয়ায় (Social Media) কিছু ‘নিরীহ’ মেসেজ পাঠায়। ওই ব্যক্তিটি কে, অভিনেত্রী তা জানতে পারেননি। এরপর ওই ব্যক্তি ধীরে ধীরে অশ্লীল মেসেজ পাঠাতে শুরু করে। এমনকী, একাধিকবার তাঁকে ‘ধর্ষণের হুমকি’ দেয়। তিনি ওই যুবককে ব্লক করে দিলে সে অন্য একটি অ্যাকাউন্ট থেকে পাঠাতে শুরু করে মেসেজ। এমনকী, তাঁর মা ও হেয়ার ড্রেসারকেও হুমকি দেওয়া হয়। বিভিন্ন সময়ে অত্যন্ত অশ্লীল ভাষায় কটূক্তি করা হয় বলে অভিযোগ। গত বছর মেল করে সাইবার থানায় অভিযোগ জানিয়েছিলেন। সম্প্রতি ফের ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় এতটাই বাড়াবাড়ি করে যে, তিনি তাঁর মাকে লালবাজারে যেতে বলেন। সেই সূত্র ধরেই এক বছর পর মামলা শুরু হল। এই ব্যাপারে আইটি আইন ছাড়াও শ্লীলতাহানি, ভয় দেখানো, হেনস্তার অভিযোগ উঠেছে।

[আরও পড়ুন: ভিডিও শেয়ার করে শ্রীময়ীর ‘রোহিত সেন’কে জন্মদিনের শুভেচ্ছা ‘জুন আন্টি’র]

উল্লেখ্য, দিনকয়েক আগে অভিনেত্রী শ্রুতিও লালবাজারের (Lal Bazar) দ্বারস্থ হন। তার আগে স্ক্রিনশটও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। বিশাল খান্ডেরওয়াল নামে এক ব্যক্তি তাঁকে মেসেজ পাঠায়। যেখানে শ্রুতির গায়ের রঙের কথা উল্লেখ করে অশালীন ভাষায় কটূক্তি করা হয়েছে। তাঁকে মরে যেতে বলা হয়েছে। ‘দেশের মাটি’ (Desher Maati) ধারাবাহিকে অভিনয় না করার কথাও বলা হয়েছে। কিছুদিন আগেই করোনা (Corona Virus) আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। তা নিয়েও কটাক্ষ করা হয় তাঁকে। কটাক্ষের জবাব দিতে আইনি পথে হাঁটেন অভিনেত্রী। তবে অভিনেত্রীদের উদ্দেশ্য করে কুমন্তব্যের ঝড় যেন তাতেও সামাল দেওয়া যাচ্ছে না।

[আরও পড়ুন: নোবেলের নতুন সঙ্গী গায়িকা মিলা চৌধুরী, সোশ্যাল মিডিয়ায় বিয়ের পোস্টে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement