BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ভিডিও শেয়ার করে শ্রীময়ীর ‘রোহিত সেন’কে জন্মদিনের শুভেচ্ছা ‘জুন আন্টি’র

Published by: Akash Misra |    Posted: July 9, 2021 5:55 pm|    Updated: July 9, 2021 6:23 pm

Actress Ushasie Chakraborty wishes happy birth day to actor Tota Roy Choudhury | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দায় রোহিত সেনের (Rohit Sen) জীবনকে দুর্বিসহ করে তুলেছে জুন আন্টি (June Aunty)। জুনের ফন্দিতে রোহিত সেনের প্রাণ যেন ওষ্ঠাগত। তবে ধারাবাহিক ‘শ্রীময়ী’র (Shrimoyee)অন্দরে জুন বনাম রোহিতের গোলযোগ থাকলেও, বাস্তবে কিন্তু ‘রোহিত’ ওরফে অভিনেতা টোটা রায় চৌধুরীর (Tota Roy Choudhury) সঙ্গে দারুণ বন্ধুত্ব ‘জুন আন্টি’ ওরফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর (Ushasie Chakraborty)। আর সেই বন্ধুত্বেরই ঝলক পাওয়া গেল টোটার জন্মদিনে।

শুক্রবার ৪৫-এ পা দিলেন অভিনেতা টোটা রায়চৌধুরী। জন্মদিনে অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির প্রায় সবাই। তবে একটু হটকে উপায়ে টোটাকে বার্থডে উইশ করে ফেললেন উষসী। ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে জন্মদিনের সুবাদে নিজেদের বন্ধুত্বের উদযাপন করলেন টোটা ও ঊষসী।

[আরও পড়ুন: একসঙ্গে ছবি দিয়ে ফের ট্রোলড নুসরত, শ্রাবন্তী, তনুশ্রী, ‘রতনে রতন চেনে’ মন্তব্য নেটিজেনদের]

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে ঊষসী লিখলেন, শুভ জন্মদিন টোটা রায় চৌধুরী। তোমার সঙ্গে কাজ করা এবং তোমাকে কাছ থেকে চেনাটা সত্যিই আনন্দের। শ্রীময়ীর গোটা টিমের সঙ্গে একটা পুরনো ভিডিও শেয়ার করলাম। তোমার সুস্থতা ও সুখ কামনা করি। জন্মদিন শুভ হোক।

টোটা রায় চৌধুরীর জন্মদিনে ঊষসীর শেয়ার করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন দারুণ ভাইরাল। পর্দায় রোহিত সেন হয়ে টোটা এবং জুন আন্টি ঊষসীর লড়াই থাকলেও, বাস্তবে যে তাঁরা দারুণ বন্ধু তা দেখে আপ্লুত অনুরাগীরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tota Roy Choudhury (@totaroychoudhury)

ধারাবাহিক ‘শ্রীময়ী’ ছাড়াও সম্প্রতি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদা সিরিজে প্রশংসিত হয়েছিলেন টোটা। ফেলুদা রূপে টোটার অভিনয় দেখে আপামর বাঙালি নস্ট্যালজিয়াতে ভেসে গিয়েছিল। টোটাকে নিয়ে ফেলুদা সিরিজের নতুন সিজনও আসবে জলদি।

[আরও পড়ুন: ‘ফেলনা’ সিরিয়াল নিয়ে ছড়াচ্ছে ভুয়ো খবর, প্রতিবাদে সোচ্চার অভিনেত্রী রোশনি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement