Advertisement
Advertisement
Nusrat Jahan

একসঙ্গে ছবি দিয়ে ফের ট্রোলড নুসরত, শ্রাবন্তী, তনুশ্রী, ‘রতনে রতন চেনে’ মন্তব্য নেটিজেনদের

নুসরত, শ্রাবন্তী, তনুশ্রীর নতুন বন্ধুত্ব নিয়ে জোর চর্চা টলিউডে।

Tanushree Chakraborty shares special picture with srabanti and Nusrat | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:July 9, 2021 2:41 pm
  • Updated:July 9, 2021 6:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রোল হওয়াটা একেবারেই যেন জলভাত করে ফেলেছেন নুসরত (Nusrat Jahan), শ্রাবন্তী (Srabanti Chatterjee)। কখনও শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঠাট্টা তো কখনও তাঁর নতুন প্রেম। শ্রাবন্তীকে টেক্কা দিয়ে কয়েক মাস আগে থেকেই নেটিজেনদের মস্করার মুখোমুখি নুসরত। একে তো নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে ইতি, তার উপর অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে নাম জড়িয়ে নুসরতের মা হওয়ার ঘটনা। নিন্দুকেরা তো লুফে নিলেন এসব কাণ্ড। আর এবার সেই তালিকায় ঢুকে গেলেন আরেক অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীও (Tanushree Chakraborty)! ইনস্টাগ্রামে এই তিন নায়িকার একসঙ্গে ছবি পোস্ট হতেই হইচই পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা ঝাঁকে ঝাঁকে পোস্ট করতে শুরু করলেন নানা মন্তব্য!

তনুশ্রী তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে হলুদ আলোর ঝলকানিতে বেশ কাছাকাছি তিন নায়িকা। তবে এই তিন নায়িকা একসঙ্গে প্রথমবার নয়, এর আগেও অন্তঃসত্ত্বা নুসরতকে দেখতে তাঁর বাড়িতে হাজির হয়েছিলেন তনুশ্রী ও শ্রাবন্তী। এবারও যেন হবু মাকে সঙ্গ দিতেই নুসরতের বাড়িতে শ্রাবন্তী ও তনুশ্রী।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tnusree C (@tonushree_10)

Advertisement

 

[আরও পড়ুন: OMG! নুসরতের ইনস্টাগ্রামে যশের পোষ্যের ভিডিও! একসঙ্গে থাকছেন নাকি দু’জনে?]

এই তিনজনকে বার বার একসঙ্গে দেখার পর নিন্দুকেরা বলছেন, বনুয়া মিমি চক্রবর্তীর সঙ্গে নুসরতের সম্পর্ক তিক্ত হয়েছে। তাই হয়তো তনুশ্রী ও শ্রাবন্তীর মধ্যেই নতুন বন্ধুত্ব খুঁজে পেয়েছেন নুসরত। তবে মিমিকে নিয়ে কখনই প্রকাশ্যে কিছু বলতে চাননি নুসরত। মিমিও এ ব্যাপারে চুপটি করে আছেন।

নেটিজেনরা এই তিনকন্যার ছবি দেখে ইতিমধ্যেই শুরু করেছেন ট্রোল করা। কমেন্ট বক্সে কেউ কেউ লিখছেন, রতনে রতন চেনে, কেউ রাজনীতির কথা টেনে তিনজনের নতুন বন্ধুত্বে রাজনীতির রং-ও ঢেলেছেন। তবে এসব ট্রোল নিয়ে একেবারেই চিন্তিত নন নুসরত, শ্রাবন্তী, তনুশ্রী। উলটে এই বন্ধুত্বকে আরও গাঢ় করতেই এখন ব্যস্ত রয়েছেন এই তিন অভিনেত্রী।

[আরও পড়ুন: হিন্দু নাম নিয়ে টাকা রোজগার করেছেন দিলীপ কুমার! বিজেপি নেতার মন্তব্যে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ