Advertisement
Advertisement

Breaking News

Rafiath Rashid Mithila

‘প্রেম শেষ, আর চাই না…’, কেন এমন কথা বললেন মিথিলা?

'লাভ স্টোরি'তে অরুচি অভিনেত্রীর!

Rafiath Rashid Mithila opens about avoiding typical 'love story'
Published by: Suparna Majumder
  • Posted:June 22, 2024 7:24 pm
  • Updated:June 22, 2024 9:35 pm

সুপর্ণা মজুমদার: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। কখনও বাংলাদেশের ‘বাজি’ সিরিজে সাংবাদিক হয়ে সত্যের খোঁজে বেরিয়ে পড়ছেন, আবার কখনও এপার বাংলার ‘অরণ্য’র প্রাচীন প্রবাদ’ সিনেমার রহস্যে জড়িয়ে পড়ছেন। এত কিছুর মধ্যেই ফাঁস আরেক রহস্য। ‘লাভ স্টোরি’তে অরুচি অভিনেত্রীর। একান্ত সাক্ষাৎকার দিতে গিয়েই জানালেন একথা।

Rafiath-Rashid-Mithila-1
ছবি: ব্রতীন কুণ্ডু

আগামী ৫ জুলাই থেকে সিনেমা হলে দেখা যাবে দুলাল দে পরিচালিত ‘অরণ্য’র প্রাচীন প্রবাদ’। এই সিনেমাতেই নার্সের ভূমিকায় অভিনয় করছেন মিথিলা। রহস্যধর্মী ছবি। তাই চরিত্র নিয়ে বিশেষ কিছু বললেন না অভিনেত্রী। কথায় কথায় এল ‘লাভ স্টোরি’র প্রসঙ্গ। একসময় বাংলাদেশে চুটিয়ে প্রেমের সিনেমায় অভিনয় করেছেন মিথিলা। এখন কি জেনেবুঝেই ‘লাভ স্টোরি’ এড়িয়ে চলছেন? প্রশ্ন শুনে অভিনেত্রীর উত্তর, “হ্যাঁ, হয়ে গেছে। প্রেম শেষ, আর চাই না।”

Advertisement

[আরও পড়ুন: জাহিরকে বিয়ের পর ইসলাম ধর্ম গ্রহণ করবেন সোনাক্ষী! কী বলছেন নায়িকার হবু শ্বশুর?]

কথাটি বলেই হেসে ফেলেন মিথিলা। এর পরই তিনি জানান, প্রেমিকার চরিত্রে প্রচুর অভিনয় করেছেন। অভিনেত্রী মনে করেন, এটা হয়তো তাঁকে ‘গার্ল নেক্সট ডোর বা পাশের বাড়ির মেয়ে’র মতো দেখতে বলে। এখন আর এমন চরিত্র মিথিলাকে টানে না। সেই কারণেই গতানুগতিক প্রেমের গল্পকে এড়িয়ে চলছেন তিনি। অভিনেত্রীর কথায়, “প্রেমের গল্পে অভিনয় করতে চাই, কিন্তু সেই গল্প ইন্টারেস্টিং হতে হবে। তাতে আমার চরিত্রও অন্যরকম হতে হবে। পাশের বাড়ির মেয়ের বাইরে অন্য কিছু… তাহলে করব।” ইচ্ছে করেই গতানুগতিক প্রেমের গল্প এড়িয়ে চলছেন বলেও জানান মিথিলা।

Advertisement

এদিকে আবার চরকি প্ল্যাটফর্মের ‘বাজি’ ওয়েব সিরিজে বহুদিন পর তাহসানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন মিথিলা। বাংলাদেশে এই জুটির তুমুল জনপ্রিয়তা। সেই প্রসঙ্গেও এদিন কথা বলেন মিথিলা। অভিনেত্রীর কথায়, “একটা লম্বা সফর পার করেছি একসাথে। আমাদের দেখে দেখে মানুষের অভ্যাস হয়ে গিয়েছে। আমরা একসাথে এত কাজ করেছি। আমার মনে হয় সেই জন্যই আবার যখন অনস্ক্রিনে ব্যাক করেছি, মানুষ এতটা এক্সাইটেড।”

[আরও পড়ুন: বক্ষবিভাজিকায় যৌবনের উসকানি, রূপসার রূপের এই হাতছানি এড়ানো মুশকিল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ