১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মিউজিক ভিডিওয় হিন্দু দেবীর অপমান! গায়ক রাহুল বৈদ্যকে খুনের হুমকি

Published by: Suparna Majumder |    Posted: October 15, 2021 8:36 am|    Updated: October 15, 2021 8:44 am

Rahul Vaidya gets death threat for his new music video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিউজিক ভিডিওয় হিন্দু দেবীকে অপমান করার অভিযোগ উঠল গায়ক রাহুল বৈদ্যর (Rahul Vaidya) বিরুদ্ধে। মৃত্যুর হুমকি পাচ্ছেন হিন্দু টেলিভিশনের তারকা। জানিয়েছেন তাঁর মুখপাত্র। 

নবরাত্রি উপলক্ষ্যে ‘গরবে কি রাত’ নামের একটি মিউজিক ভিডিও তৈরি করেন রাহুল। গান গাওয়ার পাশাপাশি তাতে অভিনয়ও করেন। রাহুলের বিপরীতে ভিডিওতে রয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা।  ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে গানটি। তা অনেকের পছন্দ হয়েছে। তবে একাংশ আপত্তি তুলেছেন রাহুলের এই নতুন মিউজিক ভিডিও নিয়ে। 

[আরও পড়ুন: সিঁদুরখেলার উপহার পেলেন নুসরত জাহান! দশমীতেও কি একসঙ্গে মণ্ডপে যাবেন ‘যশরত’?]

গানে হিন্দু দেবী মোগল মাতার নাম উল্লেখ করা হয়েছে। এতেই ক্ষুব্ধ অনেকে। গুজরাট ও রাজস্থানের মহিলারা মোগল মাতার আরাধনা করে থাকেন। চটুল গানে সেই দেবীর নামের ব্যবহার অনেকে মেনে নিতে পারেননি। একাধিক খুনের হুমকি পেয়েছেন রাহুল। তাঁকে মারধর করার হুমকিও দেওয়া হয়েছে। অবিলম্বে গান থেকে মোগল মাতার নাম না সরালে রাহুলের নামে পুলিশে অভিযোগ দায়ের করার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে। এমনকী, গানে নিয়া শর্মার পোশাক নিয়েও আপত্তি জানানো হয়েছে। 

রাহুল যে ক্রমাগত হুমকি পাচ্ছেন, তা স্বীকার করেছেন তাঁর মুখপাত্র।  এখনই এ বিষয়ে তাঁরা পুলিশের দ্বারস্থ হতে নারাজ। রাহুলের মুখপাত্র জানান, গানটি দর্শকদের আনন্দ দিতে তৈরি হয়েছে। তাতে যদি কারও ভাবাবেগে আঘাত লেগে থাকে, তাহলে গায়ক দুঃখিত।  কীভাবে এই সমস্যার সমাধান করা যায়, তা নিয়ে ভাবনা-চিন্তা করা হচ্ছে। 

উল্লেখ্য, রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ থেকে প্রচারের আলোয় এসেছিলেন রাহুল।  তারপর থেকে ‘শাদি নম্বর ১’, ‘ক্রেজি ৪’, ‘রেস ২’র মতো সিনেমায় গান গেয়েছেন। তবে রাহুলের জনপ্রিয়তার ভিত রিয়ালিটি শো। ‘বিগ বস’, ‘খতরো কে খিলাড়ি’র মতো শো তাঁর জনপ্রিয়তা বজায় রেখেছে। কিছুদিন আগেই হিন্দি টেলিভিশন অভিনেত্রী দিশা পারমারকে বিয়ে করেছেন রাহুল।  

[আরও পড়ুন: Aryan Khan: মিলল না জামিন, মাদক মামলায় শাহরুখপুত্রকে এখনও থাকতে হবে জেলেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে