BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সিঁদুরখেলার উপহার পেলেন নুসরত জাহান! দশমীতেও কি একসঙ্গে মণ্ডপে যাবেন ‘যশরত’?

Published by: Akash Misra |    Posted: October 14, 2021 4:16 pm|    Updated: October 14, 2021 5:56 pm

Nusrat Jahan instagram story goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) স্বামী হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরত জাহান  (Nusrat Jahan)। যশের জন্মদিনের কেকে নুসরত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দিলেন যশরত চর্চা। তবে আগেও যেমন এসবে পাত্তা দেননি যশ ও নুসরত। এবারও তেমনটিই করলেন।

সম্পর্কে লিপ্ত হওয়ার পর এটাই প্রথম পুজো যশ ও নুসরতের। সঙ্গে তো অবশ্যই রয়েছে ছোট্ট ঈশান। তারও এটা প্রথম পুজো। একেবারে যেন পারফেক্ট ফ্যামিলি। ষষ্ঠী থেকে নবমী প্রায় রোজই নতুন নতুন পোশাকে মণ্ডপে ঘুরে বেরিয়েছেন নুসরত ও যশ। একসঙ্গে মিলে ঢাকও বাজিয়েছেন। এবার পালা দশমীর সিঁদুরখেলার।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরত একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি চালতা বাগান পুজো কমিটির তরফ থেকে পাঠানো উপহারের। উপহারের ডালিতে রয়েছে শাঁখা, পলা, আলতা, আয়না, সিঁদুর কৌটো। রয়েছে ধান দূর্বাও। দেখেই মনে হচ্ছে এই উপহার একেবারেই সিঁদুর খেলার আমন্ত্রণ।

[আরও পড়ুন: পুজোর সাজে ছবি না দিয়েও নজর কাড়লেন শ্রীলেখা, ‘সুন্দরের একটা লিমিট আছে’,মন্তব্য অনুরাগীর]

Nusrat Jahan

চালতা বাগানের পুজো বরাবরই সিঁদুরখেলার জন্য জনপ্রিয়। বিশেষ করে এই মণ্ডপে সিঁদুরখেলায় অংশ নেন সেলিব্রিটিরা। আর এই কারণেই এই মণ্ডপের সিঁদুর খেলা দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা।

Nusrat

নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হওয়ার পর চালতা বাগানের সিঁদুর খেলায় অংশ নিয়েছিলেন নুসরত। নুসরতের এই ছবি দেখে অনুরাগীরা মন্তব্য করছেন, তাহলে কি এবার যশকে নিয়ে সিঁদুর খেলায় মাতবেন অভিনেত্রী? এ সব প্রশ্ন আজকাল এড়িয়েই যাচ্ছেন অভিনেত্রী সাংসদ।

Nusrat Jahan And Nikhil Jain

[আরও পড়ুন: গলায় সোনার হার, চোখে সানগ্লাস, দাদু বাপ্পি লাহিড়ীর পথেই নাতি রেগো! পুজোয় এল ‘বাচ্চা পার্টি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement