BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

গলায় সোনার হার, চোখে সানগ্লাস, দাদু বাপ্পি লাহিড়ীর পথেই নাতি রেগো! পুজোয় এল ‘বাচ্চা পার্টি’

Published by: Akash Misra |    Posted: October 14, 2021 11:15 am|    Updated: October 14, 2021 11:24 am

Bappi Lahiris grandson Rego music video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেবারে যেন বাপ্পি লাহিড়ী। চোখে রোদচশমা, গলায় সোনার হার। গান গাওয়ার আদব কায়দাতেও দারুণ মিল। আর হবে নাই বা কেন, কিংবদন্তি দাদুর যোগ্য উত্তরসূরী বলে কথা। তাই তো এত ছোট্ট বয়সেই দাদুর পথকে অনুসরণ করলেন রেগো!

সারেগামাপা থেকে এবার পুজোয় মুক্তি পেল বাপ্পি লাহিড়ীর নাতি রেগোর (Rego B) প্রথম অ্যালবাম ‘বাচ্চা পার্টি’। প্রথম গানেই রেগো বুঝিয়ে দিলেন, তিনি খুব শীঘ্রই স্টার হতে চলেছেন। দাদুর মতো তিনিও যে সংগীত জগতের তারকা হবেন, তা বোঝা গেল এক গানেই।

নেটিজেনরা ইতিমধ্য়েই প্রশংসা করেছে রেগোর এই গান। সবার মুখে একটাই কথা, রেগো যেন একেবারেই দাদু বাপ্পি লাহিড়ীর (Bappi Lahiri) মতো।

তা নাতির গান শুনে কী বললেন বাপ্পি লাহিড়ী?

‘আমার নাতি যে এত অল্প বয়সে মিউজিকে কেরিয়ার শুরু করল, এতে আমি দারুণ খুশি এবং গর্বিত। বাচ্চা পার্টি এমন একটা গান যা ওর স্টাইল বা ব্যক্তিত্বের সঙ্গে মানানসই। সমীরকে ধন্যবাদ, ও রেগোর মধ্যে যে স্পার্ক আছে তা খুঁজে বের করেছে।’

[আরও পড়ুন: ঢাকের তালে…, পুজোয় ঢাক বাজাল শুভশ্রীপুত্র যুবান, দেখুন খুদের কাণ্ড]

সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ীর মেয়ে রিমা ১৯৮৭ সালে প্রথম অ্যালবাম ‘লিটিল স্টার’ রিলিজ করেন। রিমারও প্রথম কাজ ছিল সারেগামাপা থেকেই। এ বার তাঁর ছেলে রেগোর সংগীত সফর শুরু হল সেই একই জায়গা থেকে।

পুজোয় এবার ঋতুপর্ণার সঙ্গে ফুলমতি গান তৈরি করেছেন বাপ্পি লাহিড়ী। বহু দিন পর গানে সুর দিলেন বাপ্পি। মাঝে রটে গিয়েছিল, অসুস্থতার জন্য় নাকি বাপ্পি লাহিড়ী কণ্ঠস্বর হারিয়েছেন। তবে খবরকে মিথ্য়ে বলেই ক্ষোভ প্রকাশ করেছেন বাপ্পি। আপাতত, নাতি রেগোর গানেই মেতে রয়েছেন সংগীত পরিচালক।

[আরও পড়ুন: বুধবারও জামিন পেলেন না আরিয়ান খান, মহাষ্টমীর রাতও কাটাতে হবে জেলেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement