২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মুর্শিদাবাদে ভোট প্রচারে রাজ চক্রবর্তী, পরিচালককে সারপ্রাইজ দিলেন অরিজিৎ সিং!

Published by: Akash Misra |    Posted: September 27, 2021 12:35 pm|    Updated: September 27, 2021 1:28 pm

Raj Chakraborty clicked picture with Arijit singh in Murshidabad | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট প্রচারে গিয়ে এমনটা যে হবে, তা একেবারেই আন্দাজ করতে পারেননি টলিউড পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তবে যখন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং (Arijit Singh) দেখা করতে এলেন, তখন তো খুশির চোটে একেবারেই আত্মহারা রাজ। অরিজিতের সঙ্গে সেলফি তুলে, তা পোস্টও করলেন রাজ। আর পোস্টে গায়ককে প্রশংসায় ভরিয়ে দিলেন পরিচালক।

ছবির সঙ্গে রাজ লিখলেন, ”রবিবার রাতে আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন অরিজিৎ সিং। আমি সত্যিই খুব খুশি হয়েছি। অরিজিৎ খুব জনপ্রিয়, খুবই সফল। কিন্তু একেবারেই মাটির মানুষ। বহু কথা হল অরিজিতের সঙ্গে। নিজের শহর, নিজের মানুষজনের সঙ্গে অরিজিৎ এতটা জড়িয়ে রয়েছে, তা দেখে সত্যিই আপ্লুত। বন্ধু এমরকই থেকো চিরজীবন!’

রাজ চক্রবর্তীর বহু ছবিতেই গান গেয়েছেন অরিজিৎ। ‘বোঝে না সে বোঝে না’ ছবির টাইটেল গানটির জনপ্রিয়তা এখনও তুঙ্গে। রাজের সঙ্গে বহুদিন থেকেই বন্ধুত্ব অরিজিৎ সিংয়ের। সেই বন্ধুত্বই এবার নজরে এল জিয়াগঞ্জের মাটিতে। নিজের এলাকায় রাজকে যেন স্বাগত জানালেন অরিজিৎ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

[আরও পড়ুন: ছেলে ঈশানের বয়স হল এক মাস, কীভাবে সেলিব্রেট করলেন Nusrat Jahan?]

মুর্শিদাবাদের দুই কেন্দ্র – সামশেরগঞ্জ, জঙ্গিপুরে বিধানসভা ভোট। এই দুই কেন্দ্রের প্রার্থীদের মৃত্যুতে গত মার্চ-এপ্রিলে রাজ্যের বাকি বিধানসভা গুলিতে ভোট হলেও এই দুই আসনে ভোট হতে পারেনি। তাই নির্বাচন কমিশনের নির্দেশে ৩০ সেপ্টেম্বর এই দুই জায়গায় ভোট হবে। 

মুক্তির প্রতীক্ষায় রয়েছে রাজ চক্রবর্তীর ধর্মযুদ্ধ এবং হাবজি গাবজি ছবি। এই মুহূর্তে রাজের হাত রয়েছে রিয়ালিটি শোয়ের কাজও। 

[আরও পড়ুন: ‘এ তুমি কেমন তুমি’, শাড়ি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট রূপঙ্কর বাগচীর!]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement