BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘এ তুমি কেমন তুমি’, শাড়ি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট রূপঙ্কর বাগচীর!

Published by: Suparna Majumder |    Posted: September 26, 2021 8:38 pm|    Updated: September 26, 2021 8:38 pm

Rupankar Bagchi wears Saree, posted Picture on social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলসেমির রবিবারে চমকে দিলেন রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। আটপৌরে শাড়ি পরে ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে আবার লিখলেন, ‘রহস্য ঘনীভূত হচ্ছে’।

Picture of Rupankar Bagchi

রূপঙ্করের এ সাজেই অবাক নেটিজেন না।  কেউ লিখেছেন, “খুব চিন্তায় পড়লাম এ কী রহস্য? উদঘাটন কবে হবে? আমি একজন সংগীতপ্রেমী আপনার গানের ভক্ত।” কেউ আবার লিখেছেন, “আজকাল তাহলে শাড়ির অ্যাড করার জন্য মহিলা মডেল দরকার নেই। তোমাকে দিয়েই কাজ সেরে নেওয়া হবে।” “এ তুমি কেমন তুমি চোখের সামনে আয়না ধরো”, এমন মন্তব্যও করেছেন একজন।  “শাড়ি পরুন, চুড়ি পরুন, ফেসবুকে মেয়েদের নামে প্রোফাইল খুলুন, যা ইচ্ছে তাই করুন শুধু দয়া করে রাজনীতিতে নাম লেখাবেন না” এই পরামর্শও দেওয়া হয়েছে শিল্পীকে। 

Post of Rupankar Bagchi Rupankar Bagchi's post

[আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে সেরা বাংলার শর্ট ফিল্ম ‘হরে কৃষ্ণ’, উচ্ছ্বসিত প্রযোজক জিৎ]

শোনা গিয়েছে, একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী। তার শুটিং করতে গিয়েই এমন  বেশ নেন তিনি। মজা করেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছবিটি  আপলোড করেন তারকা।  তাতেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। কোন ওয়েব সিরিজে কাজ করছেন রূপঙ্কর? সেই সম্পর্কে এখনও তেমন কিছু জানা যায়নি। 

তবে অভিনয়ের জগতে রূপঙ্কর নতুন নন। রঙ্গমঞ্চে একাধিকবার অভিনয় করেছেন তিনি। ‘বিদায় ব্যোমকেশ’, ‘আবার কাঞ্চনজঙ্ঘা’র মতো সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে জাতীয় পুরস্কারজয়ী শিল্পীকে। কিছুদিন আগে স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন।  সেই সময়ও এভাবেই ছবি (Picture) পোস্ট করে চমকে দিয়েছিলেন।  সাদা পাঞ্জাবি, গলায় গেরুয়া উত্তরীয় এবং মাথায় গেরুয়া পাগড়ি পরে ছবি পোস্ট করেছিলেন রূপঙ্কর। পরে সংবাদ প্রতিদিনকে ফোনে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে অভিনয়ের কথা জানান।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rupankar Bagchi (@rupankarbagchi_official)

[আরও পড়ুন: ২০২২ সালে ‘লাল সিং চড্ডা’র রিলিজ, ঘোষিত হল আরও ১১টি ছবির মুক্তির তারিখ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement