২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

২০২২ সালে ‘লাল সিং চড্ডা’র রিলিজ, ঘোষিত হল আরও ১১টি ছবির মুক্তির তারিখ

Published by: Suparna Majumder |    Posted: September 26, 2021 6:00 pm|    Updated: September 26, 2021 10:08 pm

See the list of Upcoming Bollywood Movies | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনে মুক্তি পাচ্ছে না আমির খানের ‘লাল সিং চড্ডা’ (Laal Singh Chaddha)। তার বদলে ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ আগামী বছরের ভ্যালেন্টাইন্স ডে’তে প্রেক্ষাগৃহে দেখা যেতে পারে ছবিটি। রবিবার বিবৃতি জারি করে একথা জানিয়ে দেওয়া হয়। আরও ১১টি ছবির মুক্তির তারিখ জানানো হয়েছে এদিন। 

Laal Singh Chaddha

আগামী ১৯ নভেম্বর মুক্তি পাবে ‘বান্টি অউর বাবলি ২’।  যশরাজ ফিল্মসের এই ছবিতে রয়েছেন রানি মুখোপাধ্যায়, সইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী ওয়াগ। 

Bunty Aur Babli 2

মিলন লুথরিয়া পরিচালিত ‘তড়প’ (Tadap) সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করছেন সুনীল শেট্টির ছেলে আহান। তাঁর বিপরীতে রয়েছেন তারা সুতারিয়া। ২০১৮ সালে মুক্তি পাওয়া তেলুগু সিনেমা ‘আর এক্স ১০০’ ছবির অফিশিয়াল রিমেক এই ছবিটি।  ৩ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

Tadap movie

বহুদিন ধরে মুক্তির অপেক্ষায় রণবীর সিং অভিনীত ‘৮৩’। কপিল দেবের এই বায়োপিকে রণবীরের বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। আরও একগুচ্ছ তারকাকে দেখা যাবে এই ছবিতে।  বড়দিনে ‘লাল সিং চড্ডা’র বদলে মুক্তি পাবে এই ছবিটি। 

83 movie

চলতি বছরের এক্কেবারে শেষে মুক্তি পাচ্ছে শাহিদ কাপুর ‘জার্সি’।  তেলুগু ছবির এই রিমে শাহিদের বিপরীতে রয়েছেন ম্রুণাল ঠাকুর। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পঙ্কজ কাপুরকে। ৩১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

Jersey movie

[আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে সেরা বাংলার শর্ট ফিল্ম ‘হরে কৃষ্ণ’, উচ্ছ্বসিত প্রযোজক জিৎ]

আগামী বছরের শুরুতে ‘পৃথ্বীরাজ’ হিসেবে বড়পর্দায় আসছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ছবিটি ২০২২ সালের ২১ জানুয়ারি মুক্তি পাচ্ছে। এই ছবির মাধ্যমে বলিউড সফর শুরু করছেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার। 

Prithviraj movie

আগামী বছরের ২৫ ফেব্রুয়ারি সিনেমার পর্দায় ‘জয়েশভাই জোরদার’ হয়ে আসছেন রণবীর সিং (Ranveer Singh)। তাঁর বিপরীতে দেখা যাবে দক্ষিণী তারকা শালিনী পাণ্ডেকে। ‘অর্জুন রেড্ডি’ খ্যাত অভিনেত্রীর এটিই প্রথম বলিউড সিনেমা। 

Jayeshbhai Jordaar

২০২২ সালের ৪ মার্চ মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’ (Bachchan Pandey)।  অ্যাকশন কমেডি এই ছবিতে রয়েছেন কৃতী শ্যানন। জ্যাকলিন ফার্নান্ডেজও রয়েছেন ছবিতে। 

Bachchan Pandey (2022) - IMDb

রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’ কবে মুক্তি পাবে তা জানা নেই। তবে ‘শামশেরা’র মুক্তি পাচ্ছে আগামী বছরের ১৮ মার্চ। শোনা গিয়েছে, করণ মালহোত্রা পরিচালিত ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা যাবে রণবীরকে। তাঁর বিপরীতে রয়েছেন বাণী কাপুর। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সঞ্জয় দত্তকে। 

Ranbir Kapoor - Sanjay Dutt Starrer Shamshera's Shooting Gets Further Post  | Filmfare.com

২০০৭ সালে তুুমুল জনপ্রিয়তা পায় অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত ‘ভুল ভুলাইয়া’। আইকনিক সেই হরর কমেডির সিক্যুয়েলে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আডবানী। ২০২২ সালের ২৫ মার্চ মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhulaiyaa 2)। 

Bhool Bhulaiyaa 2

আগামী বছরের ২৯ এপ্রিল মুক্তি পাবে অজয় দেবগনের ‘মে ডে’ (May Day Movie)। থ্রিলার এই ছবিটি তিনিই পরিচালনা করেছেন। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রকুলপ্রীত সিং এবং অঙ্গীরা ধর।  

May Day movie

আগামী বছরের মে মাসে আবার ‘হিরোপন্তি’ করতে দেখা যাবে টাইগার শ্রফকে।  আহমেদ খানের পরিচালনায় ‘হিরোপন্তি ২’তে অভিনয় করেছেন টাইগার। তাঁর বিপরীতে রয়েছেন তারা সুতারিয়া।

Heropanti 2

[আরও পড়ুন: ‘কিছু সকাল এমনও হয়’, অমিতাভ বচ্চনের সঙ্গে শুটিং করে আপ্লুত ঋতাভরী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement