৩০ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্বশুরবাড়িতে সারা বছরই জামাই আদর পান রাজ চক্রবর্তী। শাশুড়ি এবং শ্যালিকার সঙ্গে রাজের সম্পর্ক খুবই ভাল। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তার ঝলক মেলে। আর জামাইষষ্ঠীতে পাত পেড়ে ইলিশ-চিংড়ির সঙ্গে যে বিশেষ আদর মিলবে রাজের তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ওদিকে শুভশ্রীও বাড়ির কনিষ্ঠকন্যা। সেও বেশ আদুরে। তাই জামাইষষ্ঠী যে টলিপাড়ার এই সেলেব দম্পতির কাছে ভীষণ স্পেশ্যাল, তা বলাই যায়। তবে এবছরের জামাইষষ্ঠীর গুরুত্ব রাজের থেকেও বেশি শুভশ্রীর কাছে। কারণ, স্বামী রাজ জামাইষষ্ঠী উপলক্ষে শনিবার তাঁকে এক বিশেষ উপহার দিয়েছেন।

[আরও পড়ুন:  অরিন্দমের মিতিন মাসি কোয়েল, পরমের বাজি অর্পিতা!]

বিয়ের পর রাজ চক্রবর্তীর পরিচালনায় শুভশ্রী যে ফের বড়পর্দায় ফিরতে চলেছেন সে খবর আগেই প্রকাশ্যে এসেছিল। এবার মুক্তি পেল সেই ছবি অর্থাৎ ‘পরিণীতা’র ফার্স্ট লুক। রাজ-ঘরনি শুভশ্রী প্রকাশ্যে এলেন এক নতুন লুকে। শুভশ্রী এবং ঋত্বিকের ছবি দেওয়া প্রথম পোস্টারে রয়েছে সিঁদুরের ছোঁয়া। এই প্রথম নিজের প্রযোজনা সংস্থার ব্যানারে কোনও ছবি পরিচালনা করছেন রাজ। যেমন চুটিয়ে সংসার করছেন এই দম্পতি, তেমনই চুটিয়ে শুটিংও করেছেন। তবে, শুটিং ফ্লোরে কিন্তু ব্যক্তিগত রসায়ন দূরে রেখেই কাজ সেরেছেন রাজ-শুভশ্রী। বজায় রেখেছেন অভিনেত্রী-পরিচালকের সম্পর্কই।

[আরও পড়ুন:  ব্লাউজ ছাড়াই হট ফটোশুট প্রিয়াঙ্কার, ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক]

সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবির প্লট। লিখেছেন অর্ণব এবং প্রিয়াঙ্কা। পরিচালক রাজের হাতে ‘পরিণীতা’র গল্পটা নাকি বেশ কাকতালীয়ভাবেই এসেছিল। ফেসবুক ঘাঁটতে ঘাঁটতে হঠাৎ-ই একদিন চোখে পড়ে এই গল্প। উত্তর কলকাতার পাড়ার দুই ছেলে-মেয়ের প্রেমকাহিনি। এক পাড়াতুতো প্রেমের পাবেন এই গল্পে। সব ঠিক থাকলে চলতি বছরের আগস্টেই মুক্তি পাবে ‘পরিণীতা’। তার ঝলক মিলেছে প্রথম পোস্টারেই। ঋত্বিক চক্রবর্তীকে দেখা যাবে শিক্ষকের চরিত্রে। ছবির সংগীত পরিচালনা করেছেন অর্কপ্রভ মুখোপাধ্যায়। কলকাতা এবং শহরতলিতেই হয়েছে ছবির শুটিং। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন মানস গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং