BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রথম বিদেশ যাত্রা যুবানের, ছোট্ট ছোট্ট পায়ে বিমানবন্দরে দাপিয়ে বেড়াল রাজ-শুভশ্রীর ছেলে

Published by: Suparna Majumder |    Posted: September 28, 2021 9:01 pm|    Updated: September 28, 2021 9:03 pm

Raj Chakraborty share Subhashree and Yuvaan's video at Kolkata Airport | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট্ট ছোট্ট পায়ে বিমান বন্দরে দিব্যি হেঁটে বেড়াচ্ছে ছোট্ট যুবান (Yuvaan)। পেছন পেছন ছুটে বেড়াচ্ছেন মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। এমনই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। পুজোর আগেই শহর ছাড়ছেন তিনজন। শোনা গিয়েছে, যুবান ও শুভশ্রীকে নিয়ে মালদ্বীপে বেড়াতে গিয়েছেন রাজ।

বলিউড ও টলিউড তারকাদের পছন্দের ডেস্টিনেশন মালদ্বীপ (Maldives)। নীল সমুদ্রের এই দেশে অনেক তারকাই ছুটি কাটাতে ভালবাসেন। কিছুদিন আগে গিয়েছিলেন দেব ও রুক্মিণী। তার আগে আবার গিয়েছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ছেলে ঝিনুক ও তাঁর প্রেমিকা দামিনীকে গিয়ে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তীও। এবার সৈকতের সাম্রাজ্যে পাড়ি দিলেন রাজ-শুভশ্রী। সঙ্গে ছোট্ট যুবান।

[আরও পড়ুন: কুয়াশামাখা পাহাড়ি রাস্তায় ইমনের ‘ইচ্ছে ডানা’! স্বামীকে সঙ্গে নিয়ে নতুন খবর শোনালেন শিল্পী]

জন্মের আগে থেকেই তারকা রাজপুত্র যুবান। তাঁর প্রতিটা মুহূর্ত উপভোগ করেন নেটিজেনরা। রাজ-শুভশ্রীও ছেলের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে কার্পণ্য করেন না। মঙ্গলবার যে ভিডিওটি রাজ পোস্ট করেন, তাতে শুভশ্রী ও যুবান দু’জনেই কালো পোশাক পরেছিলেন।

গত বছরের ১২ সেপ্টেম্বর যুবানের জন্ম হয়। কিছুদিন আগেই তার ১ বছর পূর্ণ হয়েছে। এর মধ্যেই দিব্যি হাঁটতে শিখেছে রাজপুত্র। প্রথমবার বিমানবন্দরে গিয়ে এদিক-ওদিক দিব্যি ঘুরে বেড়িয়েছে একরত্তি। তাকে সামলাতে শুভশ্রীকে বেশ বেগ পেতে হয়েছে। মাতৃত্বের এই পরিশ্রম অবশ্য অভিনেত্রী উপভোগও করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

তুমুল জনপ্রিয়তা সত্ত্বেও মাঝে মধ্যে ট্রোল হতে হয় যুবানকে। নানা সময়, নানা কারণে কটাক্ষের শিকার হতে হয়। এমনকী যুবানের নামে ফেক প্রোফাইলও হয়েছিল। সেই সময় আবার রাজ তীব্র ক্ষোভ প্রকাশ করেছিলেন। এমন কাজ তিনি বরদাস্ত করবেন না, তাও বুঝিয়ে দিয়েছিলেন টলিউড পরিচালক তথা বারাকপুরের বিধায়ক।

[আরও পড়ুন: বলিউড ছবিতে প্রথমবার গান গাইলেন ‘Manike Mage Hithe’র ইয়োহানি! শেয়ার করলেন ভিডিও

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement