BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বলিউড ছবিতে প্রথমবার গান গাইলেন ‘Manike Mage Hithe’র ইয়োহানি! শেয়ার করলেন ভিডিও

Published by: Akash Misra |    Posted: September 28, 2021 1:05 pm|    Updated: September 28, 2021 1:05 pm

Yohani de silva first bollywood song goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার আর সিংহলি ভাষায় নয়। বরং শ্রীলঙ্কার ভাইরাল কন্যা ইয়োহানি ডি’সিলভা (Yohani dsilva) গেয়ে ফেললেন হিন্দি গান। তাও আবার নতুন বলিউড ছবি ‘সিদ্দত’-এর (Shiddat) টাইটেল ট্র্যাক। নিজের ইনস্টাগ্রাম, ইউটিউবে একেবারে ভিডিও সহকারে সেই গান শেয়ার করলেন ইয়োহনি। যা ইতিমধ্য়েই নেটদুনিয়ায় ভাইরাল। এই ‘সিদ্দত’ ছবি থেকেই বলিউডে পা রাখছেন অভিনেতা ভিকি কৌশলের ভাই সানি কৌশল (Sunny Kaushal)। ছবিতে সানির সঙ্গে জুটি বাঁধছেন ‘ইংলিশ মিডিয়াম’ ছবি-খ্যাত অভিনেত্রী রসিকা মদান। এই ছবিতে রয়েছে ডায়না পেন্টিও। শোনা গিয়েছে, ইয়োহানির এই গানটি ব্যবহার করা হবে ছবির প্রোমোশনে।

সম্প্রতি এক সাংবাদিককে সাক্ষাৎকার দিতে গিয়ে ইয়োহানি জানিয়েছেন, ”বলিউড সিনেমার প্রচণ্ড ভক্ত আমি। আমার খুব ভাল লাগে হিন্দি সিনেমার গান। সুযোগ পেলে সে সব গানও গাই। আমার খুব ইচ্ছে বলিউডের ছবিতে গান করার।”

[আরও পড়ুন: ‘তলোয়ারের চেয়েও বেশি আঘাত করে ভয়’, ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিলেন দিতিপ্রিয়া?]

শ্রীলঙ্কা কন্যা ইয়োহানি ডি’সিলভা একবারে রাতারাতি হয়ে উঠলেন নেটদুনিয়ার সেনসেশন। ‘Manike Mage Hithe’ গানটি ঝড়ের বেগে ছড়িয়ে পড়ল গোটা বিশ্বে। সাধারণ মানুষ থেকে টলিউড, বলিউডের সেলেবরা মজে গেলেন ইয়োহানির এই গানে। আর এবার সেই ভাইরাল কন্যা ইয়েহানিই আসতে চলেছেন ভারতে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yohani (@yohanimusic)

ইয়োহানির কথায়, আমার এ আর রহমানের সংগীত খুব ভাল লাগে। আমি ওঁর সঙ্গে একবার কাজ করতে চাই। ইয়োহানি ডি’সিলভা শীঘ্রই ভারতে আসছেন কনর্সাট করতে। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম এবং ৩ অক্টোবর হায়দরাবাদে পারফর্ম করতে চলেছেন ইয়োহানি।

Yohani

এই কনসার্ট নিয়ে বলতে গিয়ে সংবাদমাধ্যমকে ইয়োহানি জানিয়েছেন, ”ভারত থেকে অনেক ভালবাসা পেয়েছি আমি। সোশ্যাল মিডিয়ায় যখন দেখেছিলাম বলিউড সেলেবরা আমার গান শেয়ার করছেন, তা দেখে খুব আনন্দ পেয়েছিলাম। তাই এই দুটো কনসার্ট নিয়ে খুব উচ্ছ্বসিত। আশা করি লাইভ কনসার্টে মানুষকে আনন্দ দিতে পারব।’

২০১৯ সাল থেকে ইউটিউবে (Youtube) একের পর এক গান করে যাচ্ছিলেন ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe )। শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি’সিলভার ভাগ্য খুলল ২০২১ সালে এসে। এক গানেই হয়ে গেলেন সুপারহিট। তবে শুধুই কি আর সুপারহিট! ভাইরাল কন্যা ইয়োহানির ব্যাংক ব্যালান্স এখন হিংসে করার মতোই। তাও আবার শুধুই ইউটিউব থেকে যা রোজগার করছেন ইয়োহানি, তা নাকি খুব শীঘ্রই রেকর্ড গড়বে!

[আরও পড়ুন: পুজোয় শীর্ষেন্দুর ‘বনি’ আসছে বড়পর্দায়, কল্পবিজ্ঞানের গল্পে জুটি বাঁধলেন কোয়েল-পরমব্রত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে