২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘তলোয়ারের চেয়েও বেশি আঘাত করে ভয়’, ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিলেন দিতিপ্রিয়া?

Published by: Akash Misra |    Posted: September 27, 2021 7:58 pm|    Updated: September 27, 2021 8:08 pm

Actress Ditipriya Roy New Instagram Post goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নীলচে ব্যাকগ্রাউন্ড। স্পটলাইট গিয়ে পড়েছে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের মুখে। ফ্যাশনেবল পোশাকে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। এত সুন্দর একটা ছবির সঙ্গে ভয়ের কথা কেন লিখলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)? নেটিজেনরা তো ভেবেই পাচ্ছেন না, তাঁর হঠাৎ হল কী?

গল্পটা একটু বিশদে বলা যাক বরং। সোশ্যাল মিডিয়ায় (Social Media) দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী দিতিপ্রিয়া। ধারাবাহিক প্রেমী মানুষদের কাছে অবশ্য দিতিপ্রিয়া ‘রানিমা’ নামেই বেশি জনপ্রিয়। তবে এখন একেবারে লুক পালটে দিতিপ্রিয়া এক্সপেরিমেন্টে ব্যস্ত। আর হবে নাই বা কেন? দিতিপ্রিয়ার হাতে তো একাধিক প্রজেক্ট। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি। বলিউড অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে ওয়েব সিরিজ। বাংলাতেও সিরিজ করছেন দিতিপ্রিয়া। হাতে যখন এত কাজ, তাহলে ছোট্ট মেয়ের কীসের ভয়?

[আরও পড়ুন: পুজোয় শীর্ষেন্দুর ‘বনি’ আসছে বড়পর্দায়, কল্পবিজ্ঞানের গল্পে জুটি বাঁধলেন কোয়েল-পরমব্রত]

সম্প্রতি দিতিপ্রিয়া ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছেন। ছবি পোস্ট করে তিনি লিখলেন, ‘তলোয়ারের চেয়েও বেশি আঘাত করে ভয়।’ সঙ্গে অবশ্য নানা ট্যাগে ফ্যাশন, শুটিং, খাওয়া-দাওয়া, মজার কথাও লিখলেন। নেটিজেনরা রীতিমতো কনফিউজড দিতিপ্রিয়ার এই পোস্ট দেখে। একদিকে তাঁর এরকম সুন্দর ছবি, অন্যদিকে ভয় পাওয়ার কথা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

শুধু সিনেমা, সিরিজ নয়। এবারের মহালয়াতে দুর্গাবেশে দেখা যাবে অভিনেত্রীকে। ইতিমধ্য়েই সামনে এসেছে এই অনুষ্ঠানের ঝলক। দিতিপ্রিয়াকে মা দুর্গার বেশে দেখে অনুরাগীরা। অন্য চ্যানেলে শুভশ্রী ও কোয়েল দুর্গা বেশে অসুরবধ করবেন। ছোট্ট দিতিপ্রিয়া তাঁদের দিকে যে চ্য়ালেঞ্জ ছুড়ে দিচ্ছেন, তা ঝলকেই স্পষ্ট হয়েছে।

[আরও পড়ুন: সিনেমা হলে নয়, ছোটপর্দায় মুক্তি পাচ্ছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement