২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সিনেমা হলে নয়, ছোটপর্দায় মুক্তি পাচ্ছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’!

Published by: Akash Misra |    Posted: September 27, 2021 5:55 pm|    Updated: September 27, 2021 6:21 pm

Hobu Chandra Raja Gobu Chandra Mantri premier on Television | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতি এখন অনেকটাই স্বাভাবিক হয়েছে। বহুদিন বন্ধ থাকার পর খুলেছে সিনেমা হল। তার উপর সামনে পুজো। এবার পুজোয় মুক্তি পেতে চলেছিল ৭টি ছবি। তবে পুজোর বক্স অফিসের লড়াই থেকে একেবারে সরে দাঁড়ালেন প্রযোজক দেব। তাঁর প্রযোজনায় তৈরি ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ (Hobu Chandra Raja Gobu Chandra Mantri) এবার মুক্তি পেতে চলেছে টেলিভিশনের পর্দায়। প্রযোজনা সংস্থার নতুন সিদ্ধান্ত অনুযায়ী, ১০ অক্টোবর দুপুর ২টো নাগাদ জলসা মুভিজেই প্রিমিয়ার হবে এই ছবির। তবে শুধু টেলিভিশনে নয়, একই সঙ্গে এই ছবিটি মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারেও (Disney Plus Hotstar)।

ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই এই ছবি ঘিরে উত্তেজনা তৈরি হয়েছিল। বিশেষ করে পুজোয় বহুদিন পর ছোটদের ছবি আসছে জানতে পেরে উচ্ছ্বাস দেখা গিয়েছিল দর্শকদের মধ্যে। এই ছবি ছিল ‘টক অফ দ্য টাউন’। সেই ছবিই এবার বড়পর্দায় মুক্তি না পেয়ে ছোটপর্দায় দেখা যাবে।

hobu-chandra-raja

ছোটদের জন্য বাংলা ছবি কম হয়নি। কিন্তু রূপকথার গল্প? রাজা-রানি, বুদ্ধু-ভুতুমকে পর্দায় সেভাবে দেখা যায়নি। এরপর ঘোষণা হল দেব এন্টারটেনমেন্টের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র। রাজা-রানির লুক রিলিজের পর অনুরাগীদের মনে আগ্রহ তৈরি হয়েছিল। আর এবার যখন ট্রেলার মুক্তি পেল, দেখা গেল বাড়িয়ে বলেননি কেউই। প্রযোজক দেব বা পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের তত্ত্বাবধানে সম্পূর্ণ রূপকথার রাজ্যের মতোই সেজে উঠেছে ‘বোম্বাগড়’।

[আরও পড়ুন: রাজা হলে কীভাবে চালাতেন রাজত্ব? একান্ত সাক্ষাৎকারে অকপট ‘হবুচন্দ্র রাজা’ শাশ্বত]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Entertainment Ventures (@deventertainmentventures)

Dev

এমন এক ‘বোম্বাগড়’ রাজ্যের রাজা হবুচন্দ্র। তার রাজত্বে প্রজারা বেশ সুখেই থাকে। তার মন্ত্রী গবুচন্দ্র আর রানি কুসুমকলিকে নিয়ে তিনি রাজমহলেও বেশ আনন্দেই থাকেন। মোটের উপর সচ্ছ্বল রাজ্য বোম্বাগড়। কিন্তু এই রাজ্যেও রয়েছে সমস্যা। মন্ত্রী গবুচন্দ্রকে নিয়ে খুশি নয় রাজ্যের মানুষ। কোনও এক কারণে তার উপর সবাই ক্ষুব্ধ। কিন্তু কারণটি যে কী, তার ইঙ্গিত কিন্তু ট্রেলারে দেননি পরিচালক।

দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘ঠাকুরদার ঝুলি’র গল্প ‘সরকার মশাইয়ের থলে’ অবলম্বনেই তৈরি হয়েছে ছবিটি। ছবির শুটিং হয়েছে ‘বাহুবলী’ ছবির সেটে। ছবিতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্য়ায়, শুভাশিস মুখোপাধ্যায় ও বরুণ চন্দ।

 

[আরও পড়ুন: অনিকেতের নতুন ছবিতে সৌমিত্রর কণ্ঠস্বর, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র ট্রেলারে চমক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement