BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

ছোট্ট যুবানের সঙ্গে খেলায় মেতে রাজ, ‘এত ছবি পোস্ট করবেন না’, সতর্ক করলেন নেটিজেনরা!

Published by: Sulaya Singha |    Posted: September 27, 2020 4:53 pm|    Updated: September 27, 2020 5:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বি-টাউনে স্টারকিডদের মধ্যে যদি তৈমুর আলি খান পাপারাৎজিদের আকর্ষণের মধ্যমণি হয়, তবে বাংলা ছবির জগতেও হাজির হয়েছে এক ‘তৈমুর’। জন্মলগ্ন থেকেই সে খবরের শিরোনামে। ঠিক ধরেছেন, কথা হচ্ছে ছোট্ট যুবানের (Yuvan)। শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীর ছেলে এখন সোশ্যাল মিডিয়ায় ‘কিউটেস্ট’ হয়ে উঠেছে। একরত্তিকে একঝলক দেখার অপেক্ষাতে থাকেন অনেকেই। অনুরাগীদের অবশ্য নিরাশ করেন না রাজ-শুভশ্রী। মাঝেমধ্যেই সন্তানের ছবি-ভিডিও পোস্ট করে ছেলের আপডেট দেন তাঁরা। ছুটির দিনেও তার ব্যতিক্রম হল না। তবে এবার একগুচ্ছ ছবি পোস্ট করে মিশ্র প্রতিক্রিয়া পেলেন পরিচালক রাজ।

এর আগে ছেলেকে নিয়ে একটি পোস্ট করে রাজ (Raj Chakraborty) জানিয়েছিলেন, যুবানের সঙ্গে তাঁর প্রচুর গল্প হয়। বাবার সব কথাই শোনে সে। এবার সাতসকালে বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে জানালেন, সকালে উঠে ছেলের সঙ্গে খেলতেই হয় তাঁকে। বাবা হওয়ার পর যে রুটিন বদলে গিয়েছে, সেটাই জানান রাজ। তবে ছেলের সঙ্গে সময় কাটাতে যে দারুণ আনন্দ পান, তা এই ছবিগুলোই বলে দিচ্ছে। কখনও মুখে হাত বুলিয়ে দিচ্ছে মিষ্টি যুবান, তো কখনও দূর থেকে ছেলেকে চুমু ছুঁড়ে দিচ্ছেন রাজ। এভাবেই সকালে খেলায় মেতেছে বাপ-বেটা! ছবিগুলি শেয়ার করার পরই লাইকের বন্যা বইতে শুরু করে। মিষ্টি যুবানকে ফের দেখতে পেয়ে কমেন্ট করেই তাকে আদরে ভরিয়ে দেন নেটিজেনরা। কিন্তু অনেকেই বলছেন, একরত্তির এত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ঠিক নয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Every morning is father-son playtime. We chat, we play, we bond and have fun! ❤️❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

সেল্‌ফ লাভ ২০- নামের একটি অ্যাকাউন্ট থেকে কমেন্ট করে দাবি করেছেন তিনি একজন হবু ডাক্তার। আর তাই তাঁর মতে, সদ্যোজাতর এত ছবি তার ত্বকের পক্ষে ক্ষতিকর হতে পারে। ওই নেটিজেন লেখেন, “বাচ্চাটি আরেকটু বড় হোক তারপর ছবি তুলবেন অতটাও তখন ওর শরীরে ক্ষতি করবে না। আর যদি এখন ছবি তোলেন ও তাহলে একটু দূর থেকে অল্প কিছু ছবি তুলবেন। অতিরিক্ত ছবি তুললে ওর স্কিন এবং শরীরের ভেতরে অনেক ক্ষতি হতে পারে। একজন would be ডাক্তার হিসেবে এইটুকু সচেতনতা আপনাদের দিলাম। প্রয়োজনে আপনারা যে ডাক্তারদেরকে দেখান তাদের কাছেও জিজ্ঞাসা করে নিতে পারেন। যুবানের ভাল চাই।” একই মতামত দিয়েছেন আরও অনেকে। যদিও এ নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি রাজ। তবে যুবানের অনুরাগীদের চিন্তা, এমনটা হলে মিষ্টি বাচ্চাটির সঙ্গে ফের ভারচুয়াল দুনিয়ায় দেখা হবে তো?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

My living doll #yuvaan 🥰❤️😘

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement