BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লাল গোলাপ, মায়াবী আলোয় রোম্যান্টিক ‘ক্যান্ডেল লাইট ডিনার’ রাজ-শুভশ্রীর, দেখুন ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: July 16, 2020 9:42 pm|    Updated: July 16, 2020 9:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল গোলাপ, শ্যাম্পেন, টেবিলে সাজানো খাবার… রং-বেরঙের আলো আর মোমের মায়াবী ম্যাজিকে যেন আবারও নতুন করে প্রেমে পড়লেন ‘উড বি প্যারেন্টস’ রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই রোম্যান্টিক পরিবেশেই একেবারে পাঁচতারা রেস্তরাঁর আয়োজন। দেখলেই চোখ ধাঁধিয়ে যাওয়ার জোগাড়! আসলে করোনা আবহে জমজমাটভাবে দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করতে পারেননি। তাই বাড়িতেই নৈশভোজের আয়োজন করেছিলেন তারকা দম্পতি।

আর মাত্র মাস দুয়েকের অপেক্ষা। তারপরই টলিউডের ‘হ্যাপেনিং কাপল’ রাজ-শুভশ্রীর (Raj-Subhashree) ঘর আলো করে আসছে এক তাঁদের খুদে অতিথি। ‘আরবানা’র সেই বিসাল-বহুল ফ্ল্যাটে তাই এখন আনন্দ রং। অনুরাগীদের একেবারে অবাক করে দিয়ে দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই বাবা-মা হওয়ার সুখবরটা শুনিয়েছিলেন এই টলিউড দম্পতি। লকডাউনের মাঝে বাইরে বেরিয়ে সেলিব্রেট করার উপায় ছিল না। উপরন্তু অতিথি সমাগমের জো নেই! অতঃপর, ‘আরবানা’র বাড়িতেই রোম্যান্টিক ক্যান্ডেললাইট ডিনারের আয়োজন হয়েছিল! নেপথ্যে রাজের ভাগ্নী সৃষ্টি পান্ডে।

[আরও পড়ুন:করোনাই কাল! নেটফ্লিক্সের ঝুলিতে ১৭টি হিন্দি ছবি, সিঁদুরে মেঘ দেখছেন হল মালিকেরা]

কাঁচ দিয়ে ঘেরা ড্রয়িং রুম, যেখান থেকে বাইরে তাকালেই মনটা ভরে যায়। সেখানেই রেস্তোরাঁর মতো টেবিল, তার উপর ফুল-মোমবাতি দিয়ে সুন্দর করে সাজানো। সামনে রাখা শ্যাম্পেনের বোতল আর পছন্দের খাবার। এভাবেই মুখোমুখি বসে নৈশভোজ সেরেছেন রাজ-শুভশ্রী। ফ্লাওয়ার প্লিন্টেড সরু স্ট্যাপ ড্রেসে বেশ মোহময়ী লাগছিল শুভশ্রীকে। রাজের পরনে ছিল ছিমছাম কালো পোশাক। দ্বিতীয় বিবাহবার্ষিকীর সেই ‘ক্যান্ডেল লাইট ডিনার’-এর ভিডিওই আজ Instagram Reel-এর আকারে ভক্তদের জন্য প্রকাশ্যে আনলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

দেখে নিন সেই রোম্যান্টিক ডিনারের আয়োজন-

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#2ndanniversary #mammalove #tbt #qurantinelife

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

[আরও পড়ুন: টলিউডে অতিমারী প্রেক্ষাপটে সিনেমা, ফের জুটি বাঁধছেন প্রসেনজিৎ-জয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement