BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নুসরতপুত্র ঈশানকে এক ঝুলি বড়দিনের উপহার পাঠাল রাজ-শুভশ্রীর ছেলে ইউভান

Published by: Suparna Majumder |    Posted: December 19, 2021 3:45 pm|    Updated: January 20, 2022 6:27 pm

Raj Subhashree's Son sends Christmas gift for Nusrat Jahan's son | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনে উপহার পেতে কার না ভাল লাগে? এমনিতে উপহারের প্রত্যাশা সান্তাক্লজের কাছেই থাকে। তবে বাস্তবের উপহার এনে দেন প্রিয়জনেরা। নুসরতপুত্র ঈশানের (Yishaan) এমন প্রিয়জন রাজ-শুভশ্রী ছেলে ইউভান (Yuvaan)। বন্ধুকে এক ঝুলি উপহার পাঠিয়েছে সে।

 

চলতি বছরের আগস্ট মাসে ঈশানের জন্ম হয়। ২০২০ সালের সেপ্টেম্বর মাসে জন্ম ইউভানের। ইতিমধ্যেই হাঁটতে শিখেছে। দিব্যি খোলা মাঠে দৌড়ে বেড়াচ্ছে। আবার ফুটবলে লাথি মারছে। তার পক্ষ  থেকেই নুসরতের (Nusrat Jahan) ছেলে ঈশানকে একগুচ্ছ উপহার পাঠিয়েছেন রাজ (Raj Chakrabarty) ও শুভশ্রী (Subhashree Ganguly)। 

[আরও পড়ুন: Iman Chakraborty: ‘স্বাভাবিক থাকার চেষ্টা করেছিলাম, পারিনি’, অবসাদের শিকার ইমন চক্রবর্তী]

বড়দিনের এই উপহারের মধ্যে কি নেই? বাহারি সোয়েটার, খেলনা, টেডি বিয়ারের ভরতি। তাও আবার এক নয় একাধিক। উপহারের ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নুসরত। তাতে ঈশানের পক্ষ থেকে লিখেছেন, “থ্যাঙ্ক ইউ ইউভান ভাইয়া।”

Nusrat Instagram Story

গত ২৬ আগস্ট কলকাতার এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন নুসরত।  মা হওয়ার এই সফর মোটেও সহজ ছিল না। বিতর্ক সঙ্গে নিয়েই কেটেছে তাঁর মাতৃত্বকালীন সময়। তবুও নিজেকে শক্ত রাখেন নুসরত। প্রতিটা মুহূর্ত নিজেকে ভাল, খুশি রাখার চেষ্টা করে যান তিনি। সমালোচনার উত্তর দেননি। উলটে, তিনি যে নিজের মতো করে বাঁচার শপথ নিয়ে ফেলেন নুসরত। 

 

নুসরতের সন্তানের বাবা কে? এই প্রশ্নও ওঠে। প্রথমে কিছু না জানালেও পরে ঈশানের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নামই নথিভূক্ত করান। এসব নিয়ে অবশ্য কখনও মাথা ঘামাননি নুসরত। মাতৃত্ব দারুণ উপভোগ করছেন অভিনেত্রী-সাংসদ। পাশাপাশি অভিনয় ও সঞ্চলনার কাজও করছেন।  রাজ-শুভশ্রীর সঙ্গে বরাবরই ভাল সম্পর্ক নুসরতের। এবার সেই বন্ধুত্ব ইউভান ও ঈশানের মধ্যেও হতে চলেছে বলেই মনে করছেন অনেকে। 

 

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া, মুখ খুললেন টোটা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে