BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Iman Chakraborty: ‘স্বাভাবিক থাকার চেষ্টা করেছিলাম, পারিনি’, অবসাদের শিকার ইমন চক্রবর্তী

Published by: Suparna Majumder |    Posted: December 17, 2021 9:39 pm|    Updated: December 17, 2021 9:41 pm

Iman Chakraborty shares her depression story on Facebook | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা অবসাদের শিকার হন জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। সকলের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জানালেন সে কাহিনি। 

Singer Iman Chakraborty will act with Anirban chakraborty in a new web series

নিজের সুখ-দুঃখের কথা বরাবর সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ইমন। শুক্রবার ফেসবুকে সংগীতশিল্পী লেখেন, “গত দু’দিন ভাল কাটেনি। আমার স্বাভাবিক থাকার চেষ্টা করেছিলাম, পারিনি। সকলের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছিলাম। আমি ভেঙে পড়েছিলাম, অত্যন্ত বিরক্ত ছিলাম। জানি না কেন এমনটা হয়! এর আগেও অবসাদের কবলে পড়েছি। এমন অভিজ্ঞতা আমার আগেও হয়েছে। আমি নিজেকে বুঝিয়েছি। আর কোনওভাবে এমন পরিস্থিতি থেকে বেরিয়ে এসেছি। কখনও কখনও খারাপ থাকতেই পারেন তাতে কোনও সমস্যা নেই। তবে নিজেকে মুড বুঝতে হবে, আর তা কীভাবে ভাল রাখতে হয় তাও জানতে হবে। সাহস রাখবেন। অবসাদ কিন্তু মারাত্মক বিষয়। নিজের শান্তি কখনই ভঙ্গ হতে দেবেন না। জীবনটা আপনার। ভালভাবে বাঁচুন। কথা বলুন, ভাল থাকুন। সকলকে ভালবাসা।”

Iman Facebook Post

[আরও পড়ুন: বিদেশের মাটিতে ‘কাঁচা বাদাম’, ভুবন বাদ্যকরের গান নিয়ে রিমিক্স করলেন আফ্রিকার সংগীত পরিচালক]

তারকাদের অবসাদের সমস্যা নতুন নয়। অনেকে প্রকাশ্যে সেকথা স্বীকারও করেছেন। এক্ষেত্রে প্রথমেই বলা যায় দীপিকা পাড়ুকোনের কথা। সোশ্যাল মিডিয়ায় নিজের বিষন্নতার কাহিনি জানিয়েছেন দীপিকা। অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি থেকে আমির খানের মেয়ে ইরাও নিজেদের মানসিক সমস্যার কথা প্রকাশ্যে জানান।  প্রত্যেকেই সচেতনতার বার্তা দিয়েছেন। ইমনও নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা সকলের সঙ্গে শেয়ার করলেন এদিন। 

Iman Chakraborty

ইমনের এই পোস্টে অনেকেই প্রতিক্রিয়া দিয়েছেন। তাঁদের সঙ্গেও যে এমনটা মাঝেমধ্যে হয়, সেকথাও জানিয়েছেন। ” এমন অবস্থায় তোমাকে কেউ বোঝালেও তুমি ঠিক বুঝে উঠতে পারবে না আর ঠিক এই সময় নিজেকে নিজের বোঝাটা খুব দরকার, কারণ নিজের মুড কেমন সেটা একমাত্র নিজের মনই বুঝে উঠে ঠিক করতে পারবে। প্রতিটা মানুষকে মনে হয় এমন বিষণ্ণতা নিয়ে প্রায় চলতে হয়,আবার তা কাটিয়ে উঠতে হয়।” লেখেন একজন। জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পীও জানিয়েছেন তিনি এই পরিস্থিতির থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়েছেন।

 

Iman FB Post Reaction

[আরও পড়ুন: এবার বঙ্গভঙ্গের গল্প ফুটে উঠবে পর্দায়, অভিনয়ে জয়া আহসান-কৌশিক সেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে