BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শনিবার ১ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নেতাজি কি সত্যিই বেঁচে রয়েছেন? নেটদুনিয়ায় তরজা তুঙ্গে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 18, 2017 3:09 pm|    Updated: October 4, 2019 6:00 pm

Rajkummar Rao portrays Subhash Chandra Bose in 'Bose: Dead/Alive', here is the trailer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্তর বসন্ত পেরিয়ে পরিণত ভারতের স্বাধীনতা। কিন্তু আজও একটি প্রশ্নের উত্তর পেল না দেশবাসী। বিশেষ করে বাঙালিরা। স্বাধীনতা পরও কি বেঁচে ছিলেন নেতাজি সুভাষচন্দ্র বসু?  তর্ক-বিতর্ক, আলাপ-আলোচনা, গোপন তদন্ত থেকে সরকারি কমিটি গঠন, তারপর কিছু বাছা বাছা তথ্য প্রকাশ– অনেক কিছুই হয়েছে এতদিনে। কিন্তু আজও সেই মানুষটা সম্পর্কে জোর দিয়ে কিছু কথা বলতে পারেন না কেউ। কী এমন ছিল তাঁর ক্যারিশমা? যাঁর এক ডাকে দেশের স্বাধীনতার জন্য ‘রক্ত’ দিতে রাজি হয়ে গিয়েছিল যুব সম্প্রদায়। নারী-পুরুষ নির্বিশেষে যোগ দিয়েছিল আজাদ হিন্দ ফৌজে। উত্তর কি মিলবে অল্ট বালাজির নয়া ওয়েব সিরিজি ‘বোস: ডেড/ অ্যালাইভ’-এর এই ট্রেলারে?

[প্রতীমের মশলায় আর ঋত্বিকের রান্নায় সুস্বাদু ‘মাছের ঝোল’]

তাঁর মৃত্যু আজও রহস্য সাধারণের কাছে। কিন্তু ভারতের স্বাধীনতায় তাঁর অবদান যে কোনও সন্দেহের ঊর্ধ্বে। অতীতের সেই অধ্যায়কেই নেটদুনিয়ায় তুলে ধরতে চলেছেন পরিচালক পুলকিত। সিরিজের ক্রিয়েটিভ প্রোডিউসার হনসল মেহতা। আর নেতাজির চরিত্রে রয়েছে রাজকুমার রাও। ‘শহিদ’ থেকে ‘আলিগড়’-এর সফরে হনসল-রাজকুমার জুটি বড়পর্দায় সবসময় কামাল দেখিয়েছে। সেই রসায়নই ফুটে উঠেছে নতুন ওয়েব সিরিজের এই ঝলকে।

[শব্দ আর জীবনের ‘মাসুম’ খেলায় আরও এক জন্মদিনে গুলজার]

এই প্রসঙ্গে বলতে গিয়ে হনসল জানান, কোনও বোরিং বায়োপিক হবে না এই সিরিজ। এর পরতে পরতে থাকবে অ্যাকশন, ড্রামা ও সাসপেন্স। নেতাজির চরিত্রে রাজকুমারের অভিনয়ই ক্রিয়েটিভ প্রোডিউসারের সে কথার প্রমাণ। ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে ‘বোস: ডেড/অ্যালাইভ’ প্রায় দুই মিনিটের এই ভিডিও। লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন নেতাজির এই কাহিনি। খুব শিগিগিরিই পুরো এপিসোডের দেখা মিলবে একতা কাপুরের অল্ট বালাজির সাইটে।

[নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়ে ভাইরাল দীপিকা-রণবীরের চুম্বনের ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে