BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘সাজিদকে ক্ষমা করে দিন’, হাউ হাউ করে কেঁদে ফেললেন রাখি সাওয়ান্ত, দেখুন ভিডিও

Published by: Akash Misra |    Posted: October 14, 2022 12:47 pm|    Updated: October 14, 2022 2:33 pm

Rakhi Sawant defending and crying for Sajid Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাজিদ খানকে কিছুতেই ক্ষমা করা যাবে না। প্রায় ১০ জন মহিলা সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। দিল্লি মহিলা কমিশনের তরফ থেকেও সাজিদের নামে অভিযোগপত্র জমা পড়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রকে। এমনকী, সম্প্রতি অভিনেত্রী শার্লিন চোপড়াও সাজিদের নামে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। সবাই যখন সাজিদের বিরুদ্ধে, ঠিক তখনই সাজিদের পাশে দাঁড়ালেন বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত। সম্প্রতি বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরার সামনে সাজিদ প্রসঙ্গে কেঁদে ভাসালেন রাখি। সঙ্গে রাখি সবাইকে অনুরোধ করেন, সাজিদকে ক্ষমা করে দিন।

কাণ্ডটা একটু বিশদে বলা যাক। সাজিদ (Sajid Khan) আর রাখি (Rakhi Sawant) বহুদিনের বন্ধু। বহু সিনেমায় কাজও করেছেন রাখি ও সাজিদ। তাই সাজিদকে বেশ কাছ থেকেই চেনেন তিনি। সেই চেনাশোনার খাতিরেই রাখি জানান, ”সাজিদ এমনিতে খারাপ মানুষ নয়। একটা ভুল করে ফেলেছে। তার জন্য শাস্তিও পেয়েছে। এবার তো ওকে একটু ঘুরে দাঁড়াতে দিন। না হলে তো সাজিদ আত্মহত্যা করবে। সেটা কি ঠিক হবে!” সাজিদের সম্পর্কে এসব বলতে বলতে কেঁদেই ফেলেছিলেন রাখি। সেই কান্নার ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: বিয়ে করছেন রকুলপ্রীত সিং, জানেন পাত্র কে?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রসঙ্গত, পয়লা অক্টোবর থেকে শুরু হয়েছে ‘বিগ বস’ (Bigg Boss) শোয়ের নতুন মরশুম। সঞ্চালনার দায়িত্ব বলিউডের সুলতান সলমন খান (Salman Khan)। এই শোয়েই প্রতিযোগী হিসেবে এসেছেন ফারহা খানের ভাই তথা বলিউডের এক সময়ের নামকরা পরিচালক সাজিদ খান। তাতেই বিতর্ক দানা বেঁধেছে। ‘মি টু’ (Me Too) আন্দোলনের সময় ব়্যাচেল হোয়াইট, করিশ্মা উপাধ্যায়, সিমরন সুরি ও সলোনি চোপড়ার মতো একাধিক অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। এই কাণ্ডের রেশ বহুদূর গড়ায়।

অভিনেত্রীদের অভিযোগের ভিত্তিতে একটি ইন্টারনাল কমপ্লেন্টস কমিটি (ICC) গঠন করেছিল IFTDA। সাজিদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগের তদন্ত করে কমিটি। পরে তাঁকে এক বছরের জন্য নির্বাসিত করা হয়। ‘হাউসফুল ৪’ সিনেমার পরিচালনার দায়িত্ব থেকেও সাজিদকে সরিয়ে দেওয়া হয়। সেই দায়িত্ব সামলান ফারহাদ শামজি। প্রয়াত অভিনেত্রী জিয়া খানের বোন করিশ্মাও সাজিদের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। এক তথ্যচিত্রে সাক্ষাৎকার দিতে গিয়ে করিশ্মা জানান, জিয়া খানকে নাকি টপ ও ব্রা খুলতে বলেছিলেন সাজিদ। প্রায় ১০ জন মহিলা নানা সময় সাজিদের বিরুদ্ধে যৌনহেনস্তার অভিযোগ এনেছেন। এমন একটি ব্যক্তিকে কীভাবে বিগ বসে আনা হয়, তা নিয়ে প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: ‘আর্থিকভাবে চরম ক্ষতির মুখে’, গোডাউনে অগ্নিকাণ্ড নিয়ে বিবৃতি দিল এসকে মুভিজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে