১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘সাজিদ যৌনাঙ্গ দেখিয়েছিল, বিগ বস থেকে বাদ দিন!’ সলমনের কাছে আরজি শার্লিনের

Published by: Akash Misra |    Posted: October 13, 2022 4:14 pm|    Updated: October 13, 2022 4:14 pm

Sherlyn Chopra, who accused Sajid Khan of harassment, questions Salman Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগ বসের নতুন সিজনে সাজিদ খানের উপস্থিতি নিয়ে বিতর্কের শেষ নয়। সাজিদের বিরুদ্ধে জমা পড়ছে একের পর এক অভিযোগ। এবার সাজিদের বিরুদ্ধে মুখ খুললেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। তবে তিনি শুধু মুখ খুললেনই নয়, বিগ বসের সঞ্চালক সলমন খানকে একহাত নিলেনও।

পয়লা অক্টোবর থেকে শুরু হয়েছে ‘বিগ বস’ (Bigg Boss) শোয়ের নতুন মরশুম। সঞ্চালনার দায়িত্ব বলিউডের সুলতান সলমন খান (Salman Khan)। এই শোয়েই প্রতিযোগী হিসেবে এসেছেন ফারহা খানের ভাই তথা বলিউডের এক সময়ের নামকরা পরিচালক সাজিদ খান। তাতেই বিতর্ক দানা বেঁধেছে। ‘মি টু’ (Me Too) আন্দোলনের সময় ব়্যাচেল হোয়াইট, করিশ্মা উপাধ্যায়, সিমরন সুরি ও সলোনি চোপড়ার মতো একাধিক অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। এই কাণ্ডের রেশ বহুদূর গড়ায়।

[আরও পড়ুন: রাজ্যের বিজয়া সম্মিলনীতে যোগ দেওয়ায় ইমন চক্রবর্তীকে বয়কটের ডাক! পালটা দিলেন গায়িকা]

অভিনেত্রীদের অভিযোগের ভিত্তিতে একটি ইন্টারনাল কমপ্লেন্টস কমিটি (ICC) গঠন করেছিল IFTDA। সাজিদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগের তদন্ত করে কমিটি। পরে তাঁকে এক বছরের জন্য নির্বাসিত করা হয়। ‘হাউসফুল ৪’ সিনেমার পরিচালনার দায়িত্ব থেকেও সাজিদকে সরিয়ে দেওয়া হয়। সেই দায়িত্ব সামলান ফারহাদ শামজি। প্রয়াত অভিনেত্রী জিয়া খানের বোন করিশ্মাও সাজিদের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। এক তথ্যচিত্রে সাক্ষাৎকার দিতে গিয়ে করিশ্মা জানান, জিয়া খানকে নাকি টপ ও ব্রা খুলতে বলেছিলেন সাজিদ। সেই ব্যক্তিকেই বিগ বসে আমন্ত্রণ জানানোয় ক্ষেপে গেলেন শার্লিন চোপড়া।

এক সংবাদমাধ্যমে শার্লিন জানিয়েছেন, ”সাজিদ খান আমাকে তাঁর যৌনাঙ্গ প্রর্দশন করিয়ে ছিল। বলেছিল রেটিং দিতে। এবার আমি বিগ বসের অন্দরে ঢুকে ওকে রেটিং দিতে চাই। ” এখানেই থামলেন না শার্লিন। স্পষ্ট তিনি জানালেন, ”এরকম একটা মানুষকে কীভাবে আপনি সমর্থন করতে পারেন। এরকম মানুষ কোনওভাবেই বিগ বসে জায়গা করতে পারে না। ”

[আরও পড়ুন: ‘কে বলল আমরা আলাদা হতে চাই!’, রণবীরের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে অকপট দীপিকা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে