Advertisement
Advertisement

Breaking News

Rakhi Sawant

অস্ত্রোপচারই কাল! কোনওদিন মা হতে পারবেন না রাখি সাওয়ান্ত

মন খারাপের কথা শোনালেন রাখি।

Rakhi Sawant says 'I can never become a mother' after uterine tumour surgery
Published by: Akash Misra
  • Posted:July 10, 2024 3:13 pm
  • Updated:July 10, 2024 3:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও দিনই মা হতে পারবেন না রাখি সাওয়ান্ত। হ্যাঁ, চিকিৎসক এমনটাই জানিয়েছেন রাখিকে। আর ডাক্তারের কাছ থেকে এমন খবর পেয়ে ভেঙেই পড়েছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী।

কয়েকমাস আগেই জড়ায়ুতে টিউমার ধরা পড়ে রাখির। অস্ত্রোপচারও হয়। এই অস্ত্রোপচারের জন্যই মা হতে পারবেন না বলে জানিয়েছেন রাখির চিকিৎসক। এক সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, ”চিকিৎসক যখন আমাকে প্রথম এই খবরটা শোনায়, আমি ভেঙে পড়েছিলাম। তবে নিজেকে সামলেও নিয়েছিলাম।”

Advertisement

এর পাশাপাশি রাখি জানান, ”আমার চিকিৎসার অনেকটা খরচ সলমন খান দিয়েছেন। সলমন বরাবরই আমার পাশে দাঁড়ান। ওর মতো মানুষ হয় না।”

Advertisement

[আরও পড়ুন: ‘ও হাসলেই মন গলে যায়’, স্বস্তিকায় মুগ্ধ শ্রাবন্তী, জড়িয়ে ধরে পোস্ট করলেন ছবি]

অন্যদিকে, গত বছর জুলাই মাসে আদিলকে বিয়ে করেন রাখি সাওয়ান্ত। আদিলের সঙ্গে সংসার শুরু করার জন্য মুসলিম ধর্মও গ্রহণ করেন রাখি। কিন্তু বছর ঘোরার আগেই আদিল ও রাখির সংসারে অশান্তি শুরু হয়।

এক বিনোদনভিত্তিক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি আদিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। জানান, তাঁর জন্য নয়, নিজের ইরানি প্রেমিকার জন্যই ছ’মাস জেলে ছিলেন আদিল। রাখির অভিযোগ, ভায়গ্রা জাতীয় ওষুধ খায় আদিল। যার প্রভাব চার ঘণ্টা পর্যন্ত থাকে। পুলিশও সেই ওষুধ পেয়েছে। ওষুধ খাওয়ার পর আদিলের অত্যাচার শুরু হতো। পায়ুকাম পর্যন্ত করেছে।

রাখির অভিযোগ, মধুচন্দ্রিমাতেও আদিলের বিকৃত কামের শিকার হয়েছেন তিনি। বাথরুমেও নাকি ছাড় পেতেন না তিনি। রাখি জানান, তাঁর একাধিক নগ্ন ভিডিও আদিলের কাছে রয়েছে। এরপরই আবার সাংবাদিককে মোবাইল দেখিয়ে বলেন, “এই দেখুন ৪৭ লক্ষ টাকা ওর অ্যাকাউন্টে। এত্ত টাকায় নগ্ন ভিডিও বিক্রি করেছে আদিল।” নিজের বাড়িতে ধর্ষণের শিকার হয়েছেন বলেও অভিযোগ করেন রাখি।

এর আগে আদিল বলেছিলেন, “রাখির মতো মহিলাদের সঙ্গে কথা বলাও বিপজ্জনক। সংবিধানে নারীসুরক্ষার যে আইন রয়েছে তা ব্যবহার করে যা খুশি তাই করতে পারে।” আদিলের অভিযোগ, আগের স্বামী রীতেশ সিংকে ডিভোর্স না দিয়েই তাঁকে নিকাহ করেছিলেন রাখি। অভিনেত্রী দাবি করেছিলেন, তিনি আদিলের থেকে সাত বছরের বড়। কিন্তু আদিলের দাবি তিনি রাখির থেকে ১৯ বছরের ছোট। ভিডিও কল সেশনে রাখি তাঁর নগ্ন ভিডিও শুট করেছিল বলেও অভিযোগ আনেন আদিল।

[আরও পড়ুন: ‘শাহরুখ আমায় কপি করেছে’, পাকিস্তানি অভিনেতার মন্তব্যে চাঞ্চল্য ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ