BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘দোলের রং চিন থেকে আসে’, করোনা ঠেকাতে উৎসবে শামিল না হওয়ার বার্তা রাখির

Published by: Bishakha Pal |    Posted: March 5, 2020 3:03 pm|    Updated: March 12, 2020 1:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় কাঁপছে ভারত। দিল্লি, আগ্রা, তেলেঙ্গানা ও কেরলে করোনা আক্রান্তের খবর পাওয়ার পর থেকে ত্রস্ত গোটা দেশ। প্রশাসনের তরফে ইতিমধ্যেই সতর্কতামূলক প্রচার চালানো হচ্ছে। পিছিয়ে নেই বলিউডও। সম্প্রতি অনুপম খের সোশ্যাল মিডিয়ায় সতর্ক থাকার বার্তা দিয়েছেন অনুরাগীদের। এবার একই কথা বললেন রাখি সাওয়ন্তও। এবছর দোল না খেলার অনুরোধ করলেন বলিউডের এই আইটেম গার্ল।

কিছুদিন আগে যখন চিনে দ্রত গতিতে ছড়িয়ে পড়ছিল করোনা ভাইরাস, তখন পরপর দু’টি ভিডিও পোস্ট করেছিলেন রাখি সাওয়ন্ত। সেখানে তিনি বলেছিলেন তিনি চিনে যাচ্ছেন করোনা মোকাবিলা করতে। নাসা থেকে নাকি বিশেষ ওষুধ নিয়ে চিনে পাড়ি দিয়েছেন তিনি। নিঃসন্দেহে তিনি ঠাট্টার ছলেই দু’টি ভিডিও শেয়ার করেছিলেন। কিন্তু তাঁর এই ঠাট্টাই যে বুমেরাং হয়ে ফিরে আসবে, তা বোধহয় রাখি নিজেও ভাবেননি। চিনের গণ্ডি ছাড়িয়ে এখন করোনা কামড় বসিয়েছে ভারতেও। করোনার প্রকোপ পড়েছে দোল উৎসবেও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়েছেন, দেশের এমন পরিস্থিতিতে তিনি হোলি পালন করবেন না। ঠিক তার পরই রাখি সাওয়ন্ত ইনস্টাগ্রামে আবেদন জানান, যেন কেউ এবছর দোল না খেলেন। কারণ, দোলের রং বা বেলুন বেশিরভাগই তৈরি হয় চিনে। সেখান থেকেই যোগান আসে। চিনে যখন করোনা দাপিয়ে বেড়াচ্ছে, কে জানে, তখনই হয়তো দোলের এই সব রং বা বেলুন তৈরি হয়েছে সেই দেশে। তারপর আমদানি করেছে ভারত। তাই করোনা থেকে বাঁচতে একবছর না হয় দোল নাই বা খেলা হল, মত রাখির।

[ আরও পড়ুন: মান-অভিমান অতীত, বোম্বাগড়ের উদ্দেশে কবীরের সঙ্গে কণ্ঠ মেলালেন দেব-অনিকেত ]

সোশ্যাল মিডিয়ায় রাখির এই ভিডিওটি দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে। অনেকে ট্রোলডও করছেন অভিনেত্রীকে। তিনি যে আগাগোড়া ভুল বলেছেন, এমন নয়। কিন্তু আগের ভিডিওগুলোর জন্য হয়তো একটু বেশিই সমালোচিত হচ্ছেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Dear All, Please note that CORONA VIRUS is very harmful and dangerous for our life. We request to take this seriously and try to take precautions from this. HOLI festival is coming and most of colour ballons and all products are made of china products. We never know from where this virus will effect us. Request you all to for atleast this year avoid to play HOLI and dont make any arrangement for same at your society or near premises. For 2-3 hrs enjoyment may take somebody life at risk.Please SAVE your Life and people surrounding you. Our premises need to kept clean and take measures to avoid outdoor particle or object or material that can create damage. Please dont make HOLI festival to play with someone LIFE.. ..kindly share this message to create awareness. 🙏🙏🙏

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

[ আরও পড়ুন: চক্ষু চিকিৎসার জন্য সাংসদ মিমি চক্রবর্তীর উদ্যোগ, বারুইপুর হাসপাতালে চালু নয়া পরিষেবা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement