Advertisement
Advertisement
হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী

মান-অভিমান অতীত, কবীর সুমনের সঙ্গে কণ্ঠ মেলালেন দেব-অনিকেত

‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’ মুক্তি পাচ্ছে গ্রীষ্মকালে।

Producer Dev, director Aniket brings back Kabir Suman for HCRGCM
Published by: Sandipta Bhanja
  • Posted:March 5, 2020 2:00 pm
  • Updated:March 5, 2020 5:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের প্রথমার্ধের কথা। ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’র কাজ তখন শুরু হয়ে গিয়েছে। হঠাৎ সোশ্যাল মিডিয়া সরগরম হয়ে উঠল দুই তারকার ফেসবুক পোস্টে। একজন কবীর সুমন। এবং অন্যজন অনিকেত চট্টোপাধ্যায়। ছবির নির্মাতাদের অনিচ্ছাকৃত কিছু কারণবশত মনোক্ষুণ্ণ হয়েছিল কবীর সুমনের। যার জেরে এক ফেসবুক পোস্টে তিনি নিজের মনোক্ষুণ্ণের কারণ ব্যখ্যা করেছিলেন। অপরদিকে, নিঃশর্ত ক্ষমা চেয়ে পালটা পোস্ট করেছিলেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ও। তবে পরিচালক-গায়ক-প্রযোজকের সেসব তরজা এখন অতীত। কবীর সুমনের কণ্ঠে বোম্বাগড়ের সুরে সুর মেলালেন প্রযোজক দেব এবং পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। কবীর সুমনের সঙ্গে একই ফ্রেমে পাশাপাশি বসে গাইতে দেখা গেল দেব এবং অনিকেতকে।

যেন এক সুরেলা সন্ধ্যা। বোষ্টুমঘাটার বাসায় বোম্বাগড়ের উদ্দেশে কণ্ঠ ছাড়লেন কবীর সুমন। খোশ মেজাজে সঙ্গত দিলেন ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’র পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় এবং দেব। সুরেলা সন্ধের আমেজে তিন তারকাই স্মরণ করিয়ে দিলেন যে বোম্বাগড়ের কাহিনি নিয়ে এই গ্রীষ্মেই আসছে ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’। আর বেশি দিন নেই অপেক্ষার অবসান ঘটতে।

Advertisement

প্রসঙ্গত, এই ছবির সংগীতের দায়িত্বে ছিলেন কবীর সুমনই। এছাড়া প্রবাদপ্রতীম এই শিল্পীর কণ্ঠে বাংলা খেয়ালও শোনা যাবে ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’তে। এই ছবির জন্য মোট চারটি রাগে খেয়াল গেয়েছেন কবীর সুমন। প্রথমটায় শোনা গিয়েছিল, ছবিতে তাঁর উপস্থিতিও থাকছে। কিন্তু পরে আর সেই প্রসঙ্গের কোনওরকম উত্থাপন হয়নি! তবে অনিকেত কিন্তু প্রথম থেকেই আশাবাদী ছিলেন। ফেসবুক পোস্টে নিঃশর্তে ক্ষমা চাওয়ার পাশপাশি তিনি এও বলেছিলেন যে, “সময় তো কত রোগ সারিয়ে দেয়, একটু সময় যাক, তারপর আবার না হয় সম্পর্কটা কে জোড়া লাগানোর কথা ভাবা যাবে।”

Advertisement

[আরও পড়ুন: ‘ডিকশনারি’র লুক শেয়ার করে ফের মৌলবাদীদের কটাক্ষের শিকার তারকা-সাংসদ নুসরত জাহান]

অন্যদিকে দেবের প্রয়োজনা সংস্থার বিরুদ্ধেও সেসময়ে কবীর সুমন কিছু অভিযোগ তুলেছিলেন। তবে এখন সব মান-অভিমান মিটে গিয়েছে। পরিচালক অনিকেতের কথাই সত্যি হল। সময়ই দাওয়াইয়ের কাজ করল দেব, অনিকেত ও কবীর সুমনের সব মান-অভিমান দূর করার জন্য।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Team is gearing up …#HCRGCM

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

[আরও পড়ুন: চক্ষু চিকিৎসার জন্য সাংসদ মিমি চক্রবর্তীর উদ্যোগ, বারুইপুর হাসপাতালে চালু নয়া পরিষেবা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ