Advertisement
Advertisement
Rakhi Sawant

হাসপাতালেই রাখিকে মেরে ফেলার হুমকি, সন্দেহের তালিকায় প্রাক্তন স্বামী আদিল!

গত মঙ্গলবার শারীরিক সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাখি।

Rakhi Sawant's lawyer Falguni Brahmbhatt confirms the actress is receiving death threats
Published by: Akash Misra
  • Posted:May 22, 2024 4:42 pm
  • Updated:May 22, 2024 4:42 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত শনিবার রাখি সাওয়ান্তের জড়ায়ুর টিউমারের অস্ত্রোপচার হয়েছে। জানা গিয়েছে, রাখির শারীরিক অবস্থা সঙ্কটজনক। সূত্রের খবর, অপারেশনের পরেও রাখির শরীরে রয়েছে বেশ কিছু জটিলতা। এরই মাঝে বিস্ফোরক মন্তব্য করলেন রাখির প্রাক্তন স্বামী রাকেশ সিং। পাপারাজ্জিদের কাছে রাকেশ জানান, ”অস্ত্রোপচার সফল হলেও রাখির শারীরিক অবস্থা এখনও ভালো হয়নি। তার উপর রাখিকে মেরে ফেলার হুমকি এবং রাকেশ নাম না করে রাখির আরেক প্রাক্তন স্বামী আদিলকেই নিশানা করেছেন। এমনকী, রাখি সাওয়ান্তের আইনজীবী ফাল্গুনীও প্রাণনাশের হুমকির খবর নিশ্চিত করেছেন। 

[আরও পড়ুন: ভোট প্রচারে সায়নীর ‘ডিম টোস্ট’, রান্নায় করলেন কামাল]

প্রসঙ্গত, গত মঙ্গলবার শারীরিক সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাখি। জানা গিয়েছিল, হঠাৎ করেই অজ্ঞান হয়ে যায় অভিনেত্রী। তার পরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। রাখির যে ছবিটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন রাখি। রাখি সংজ্ঞাহীন অবস্থায় বিছানায় শুয়ে আছেন। একটি আঙুলে অক্সিমিটার এবং অন্য হাতে স্যালাইনের নল লাগানো। রাখির জড়ায়ুতে টিউমার ধরা পড়েছিল। শুধু তাই নয়, চিকিৎসকরা মনে করছেন, রাখি ক্যানসারে আক্রান্ত হয়েছেন। তবে এখনও কয়েকটি পরীক্ষা করা বাকি। তারপরেই চিকিৎসকরা ক্যানসারের বিষয়ে নিশ্চিত হবেন।

Advertisement

অন্যদিকে, রাখি সাওয়ান্তের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন প্রাক্তন স্বামী আদিল খান। সংবাদমাধ্যমকে স্পষ্ট জানালেন, ”রাখি খুবই চালাক। যেই দেখেছে জেলে যাওয়ার সময় এসেছে, তখনই অসুস্থ হওয়ার নাটক। কিচ্ছু হয়নি রাখির। গত বছরই বিয়ের আগে রাখির সমস্ত মেডিক্যাল টেস্ট হয়েছে। এমনকী, একটা সার্জারিও করিয়ে ছিলাম রাখিকে। ওসব টিউমার, ক্য়ানসার কিছুই হয়নি। পুরোটাই সাজানো।”

Advertisement

[আরও পড়ুন: প্রথম স্ত্রীকে ধর্ষণের দৃশ্য ট্রাম্পের বায়োপিকে! কান উৎসবে ছবি প্রদর্শিত হতেই তুমুল বিতর্ক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ