১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রণজয়ের সঙ্গে সম্পর্কে ভাঙন! সোশ্যাল মিডিয়ায় হঠাৎ ‘একলা’ থাকার কথা কেন লিখলেন সোহিনী?

Published by: Akash Misra |    Posted: April 26, 2022 9:25 am|    Updated: April 26, 2022 2:51 pm

Ranajay Bishnu, Sohini Sarkar going through rough patch in relationship! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোহিনী সরকার (Sohini Sarkar) ও রণজয় বিষ্ণুর (Ranojoy Bishnu) প্রেমের সম্পর্কে ফাটল! সোমবার রাত থেকেই গোটা টলিপাড়া (Tollywood Gossip) জুড়ে জল্পনা তুঙ্গে। আর এই জল্পনার সূত্রপাত সোহিনীর ইনস্টাগ্রাম স্টোরি।

সোমবার সোহিনী তাঁর ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন। যা দেখে ইতিমধ্যেই নেটপাড়ায় শুরু হয়েছে নানা আলোচনা। নিন্দুকরা বলছেন, সোহিনীর পোস্টে স্পষ্ট ইঙ্গিত রয়েছে রণজয়ের সঙ্গে সম্পর্কের ফাটলের কথা। তবে সোহিনী তাঁর এই পোস্টে একটিবারও রণজয়ের নাম ব্যবহার করেননি। রেখেছেন ধোঁয়াশাই। তবে সোহিনী লিখেছেন একলা থাকার কথা। একলা থেকে প্রতিটি মুহূর্ত উপভোগ করার কথা। শুধু তাই নয়, সোহিনী তাঁর আরেকটি স্টোরিতে লিখেছেন , ‘বেঁচে আছি বলেই ভুল শুধরে নেবো, না হলে পরে অন্যায় হবে!’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

 

টলিউডের রিয়েল লাইফ মিষ্টি জুটির মধ্যে প্রথম সারিতেই রয়েছে সোহিনী সরকার ও রণজয় বিষ্ণুর নাম। তাঁরা নিজেরাই জানিয়ে ছিলেন, নিজেদের লিভ ইন রিলেশনের কথা। এমনকী, গত বছর পুজোর সময় নানা পত্রপত্রিকায় সাক্ষাৎকার দিতে গিয়ে সোহিনী ও রণজয় সামনে এনেছিলেন তাঁদের বিয়ের প্ল্যানও। সেই সময় আগ বাড়িয়ে রণজয়ই জানিয়ে ছিলেন, দুম করেই একদিন বিয়ে সেরে ফেলবেন! লোকে বলছে, সম্পর্ক এতদূর এগিয়েও হঠাৎ এমন কী ঘটল, যার কারণে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় এমন লেখা পোস্ট করলেন সোহিনী!

 

 

সোহিনীর ইনস্টাগ্রাম স্টোরি।
সোহিনীর ইনস্টাগ্রাম স্টোরি।

 

[আরও পড়ুন: কীভাবে চুমু খেতে হয়, জিতের সামনেই দেব-রুক্মিণীকে শেখালেন ‘বাদামকাকু’]

রণজয়ের জন্মদিনে সোহিনী সরকার।

মাঝে মধ্যেই এদিক ওদিক ঘুরতে বেরিয়ে পড়তেন সোহিনী ও রণজয়। কখনও পাহাড়, কখনও জঙ্গল, কখনও আবার মরুভূমি। রণজয়ের ক্যামেরায় বন্দি হত সোহিনীর নানা রূপ। চলতি বছরের শুরুতেই পাহাড়ে গিয়েছিলেন সোহিনী ও রণজয়। সেই ভ্রমণের ছবি ও ভিডিও নেটিজেনদের নজর কেড়েছিল। শুধু তাই নয়, মার্চ মাসে রণজয়ের জন্মদিনের সেলিব্রেশনে অংশ নিয়ে ছিলেন সোহিনী সরকার। সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় সোহিনীকে ট্যাগ করেও পোস্ট করেছিলেন রণজয়। সেখানেও ট্যাগ থেকে সরেছে সোহিনীর নাম। 

রণজয়ের ফেসবুক পোস্ট।

একবার এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সোহিনী ও রণজয় তাঁদের প্রেম শুরুর কথা বলেছিলেন। সেখানে এই তারকা জুটি জানিয়ে ছিলেন, দার্জিলিঙে একটি ওয়েব সিরিজের শুটিংয়ে গিয়ে বিচুটি পাতা হাতে নিয়ে একেবারে শাহরুখের স্টাইলে সোহিনীকে নাকি প্রোপোজ করেছিলেন রণজয়। তাঁদের প্রেমের বয়স ২ বছর পার হতেই এমন কী ঘটল, যার জন্য সোহিনী ‘একলা’ থাকার কথা বললেন?

তবে এই পোস্ট নিয়ে এখন পর্যন্ত কোনও মন্তব্য পাওয়া যায়নি সোহিনী। সংবাদ মাধ্যমে অবশ্য রণজয় জানিয়েছেন, সোহিনীর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়নি। তবে দুজনের মধ্যে যে কিছু একটা ঘটেছে, তার আঁচ পেয়েছে টলিপাড়া।

[আরও পড়ুন: ‘বাংলা ছবির পাশে দাঁড়ান’, এ কথায় আপত্তি সুদীপ্তা চক্রবর্তীর, কিন্তু কেন? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে