BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কীভাবে চুমু খেতে হয়, জিতের সামনেই দেব-রুক্মিণীকে শেখালেন ‘বাদামকাকু’

Published by: Suparna Majumder |    Posted: April 25, 2022 2:22 pm|    Updated: April 25, 2022 2:22 pm

How to kiss, Badamkaku Bhuban Badyakar shows Dev and Rukmini Maitra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কীভাবে চুমু খেতে হয় তা দেব ও রুক্মিণীকে শেখালেন ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) । তাও আবার জিতের ‘ইস্মার্ট জোড়ি’ শোয়ে। সেখানেই ‘কিশমিশ’ (Kishmish) ছবির প্রচারে এসেছিলেন দেব (Dev) ও রুক্মিণী  (Rukmini Maitra )।  দু’জনকেই ভালবাসার পাঠ দেন ‘বাদামকাকু’। 

Dev and Badamkaku

২৯ এপ্রিল মুক্তি পাচ্ছে দেব ও রুক্মিণী অভিনীত ‘কিশমিশ’। মিষ্টি এই প্রেমের কাহিনি প্রচারে নানা জায়গায় ঘুরে বেড়াচ্ছেন দুই তারকা। আবার সেদিনই মুক্তি পাচ্ছে জিতের ‘রাবণ’। বক্স অফিসে দুই ছবির লড়াই আসন্ন। ঠিক তার আগেই জিৎ সঞ্চালিত ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi) শোয়ে ‘কিশমিশ’ ছবির প্রচারে আসেন দেব ও রুক্মিণী। 

[আরও পড়ুন: রেজিস্ট্রি বিয়ে সারলেন দিদি চিত্রাঙ্গদা, অনুষ্ঠান কবে? ছবি পোস্ট করে জানালেন ঋতাভরী]

আসন্ন শনি ও রবিবার ‘ইস্মার্ট জোড়ি’র সংসার স্পেশ্যাল উইক। সেখান তারকা জুটির হাঁড়ি খবর শোনান তাঁদের কাছের মানুষজন। এর মধ্যেও দেব ও রুক্মিণী এসে উপস্থিত হন। সঞ্চালক জিৎ জানতে চান, দুই তারকার সংসারে রান্নার দায়িত্ব কে নেবে? দেব আগ বাড়িয়েই এই দায়িত্বটি নিয়ে নেন। তাহলে রুক্মিণী মেয়ে বলে কোনও কাজ করবেন না! ঠাট্টার ছলে জানতে চান জিৎ। তাঁর উত্তরে রুক্মিণী জানিয়ে দেন, তিনি দায়িত্ব নিয়ে অনলাইন অর্ডারটি করে দেবেন।

Dev and Rukmini

এই খুনসুটি চলার সময়ই ‘ইস্মার্ট’ চ্য়ালেঞ্জের মুখে পড়েন দেব ও রুক্মিণী। কীভাবে চুমু খেতে হয় তা শেখান খোদ ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকর। “এই দ্যাখো”, বলে পাশে বসে থাকা স্ত্রীকে সকলের সামনেই চুম্বন করেন। তার কীর্তিতে শোরগোল পড়ে যায়। মজার এই এপিসোডটি আসন্ন উইকএন্ডেই স্টার জলসায় দেখা যাবে। তার আগে প্রকাশ্যে এসেছে প্রোমো ভিডিও। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

[আরও পড়ুন: পোশাক খুলতে বলা হয়েছিল! মাত্র ছ’বছর বয়সেই ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছিল কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে