৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেব ও ছেলে তৃষাণজিৎকে সঙ্গে নিয়ে ‘কিশমিশে’র গানে নাচ প্রসেনজিতের, ভাইরাল ভিডিও

Published by: Akash Misra |    Posted: April 13, 2022 8:11 pm|    Updated: April 13, 2022 10:09 pm

Prosenjit Chatterjee's Dance video with Dev goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুক্মিণী মৈত্রর পর এবার দেব।  সঙ্গে রয়েছেন ছেলে তৃষাণজিৎও। আর এবারও প্রসেনজিৎ পা মেলালেন কিশমিশের গানে!  ‘কিশমিশ’ ছবির ‘তুই বলব না তুমি’ গানে নাচতে দেখা গেল দেব, প্রসেনজিৎ ও তৃষাণজিৎকে।  দেব (Dev) ও রুক্মিণী (Rukmini Maitra ) জুটির ‘কিশমিশ’ ছবি নিয়ে ইতিমধ্যেই সিনেপ্রেমীদের মধ্যে উত্তেজনার পারদ চড়েছে। আর সেই আগ্রহেই যেন আরও বাড়িয়ে তুলল দেব, প্রসেনজিৎ ও তৃষাণজিতের এই নাচ।

এই নাচের ভিডিও শেয়ার করে দেব লিখলেন, ‘একই গানে তুমি এবং তুই এই দুই প্রজন্মকে একসাথে পাওয়া মানে “Tui Bolbo Na Tumi” হিট আছে।’

২৯ এপ্রিল মুক্তি পাচ্ছে দেব-রুক্মিণীর ‘কিশমিশ’। একই দিনে মুক্তি জিতের ‘রাবণ’ (Raavan) সিনেমার। দুই সুপারস্টারের ছবি ঘিরে সমর্থকদের মধ্যে লড়াই তুঙ্গে। এমন পরিস্থিতিতেই দেব-রুক্মিণীর ছবির প্রচারের ময়দানে নেমে পড়লেন প্রসেনজিৎ। রাত দশটার দিকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন একটি রিল। যেখানে দেখা গিয়েছিল, রুক্মিনীকে সঙ্গী করে কিশমিশের গানে লিপ দিচ্ছেন খোদ মি: ইন্ডাস্ট্রি।

‘কিশমিশে’র প্রচারে এভাবে এগিয়ে আসার জন্য স্বাভাবিকভাবেই প্রসেনজিতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দেব। দেবের সঙ্গেই আবার ‘কাছের মানুষ’ সিনেমায় দেখা যাবে প্রসেনজিৎ। সে ছবি তৈরি হচ্ছে দেবেরই সংস্থার প্রযোজনায়। কলকাতার রাস্তায় একপ্রস্থ শুটিং সেরেছেন দুই তারকা।

[আরও পড়ুন: সর্ষের মধ্যেই ভূত! সোনম কাপুরের বাড়িতে চুরির ঘটনায় সামনে এল চাঞ্চল্যকর তথ্য ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

অন্যদিকে, মুক্তির আগে জোরকদমে ‘কিশমিশ’ ছবির প্রচার করছেন দেব। রবিবারের সকালে নায়িকাকে নিয়ে মেট্রোয় পৌঁছে গিয়েছিলেন তারকা। একইরকম পোশাক পরে সারেন ছবির প্রচার।

[আরও পড়ুন: OMG! সলমন খানের দোহাই দিয়ে BMW গাড়ি পেয়ে গেলেন রাখি সাওয়ান্ত! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে