BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সর্ষের মধ্যেই ভূত! সোনম কাপুরের বাড়িতে চুরির ঘটনায় সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Published by: Suparna Majumder |    Posted: April 13, 2022 4:44 pm|    Updated: April 13, 2022 4:50 pm

A nurse and her husband arrested for stealing cash and jewellery from Sonam Kapoor’s house | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সর্ষের মধ্যেই ভূত! সোনম কাপুরের (Sonam Kapoor) বাড়িতে চুরির ঘটনায় সামনে এল চাঞ্চল্যকর তথ্য।  চুরির অভিযোগে গ্রেপ্তার নায়িকার শাশুড়ির নার্স ও তাঁর স্বামী। মঙ্গলবার রাতে দিল্লি থেকে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। দিল্লির পুলিশের ক্রাইম ব্রাঞ্চের পাশাপাশি নয়া দিল্লির স্পেশ্যাল স্টাফ ব্রাঞ্চ যৌথভাবে এই চুরির কিনারা করেছে। এমনই খবর মিলেছে সংবাদসংস্থা পিটিআই সূত্রে। 

Sonam Kapoor 1

সোনম ও আনন্দ আহুজা বেশিরভাগ সময়টা কাটান লন্ডনের বাড়িতেই। আর তাঁদের এই দিল্লির বাড়িতে থাকেন আনন্দের মা, বাবা ও ঠাকুমা। আনন্দের ঠাকুমার নজরেই আসে প্রথম চুরির বিষয়টি। ফেব্রুয়ারি মাসে আলমারি খুলে প্রথম জানতে পারে তাঁর দামি গয়না গায়েব।  সম্প্রতি জানাতে পারেন শুধু গয়না নয়, খোয়া গিয়েছে প্রায় আড়াই কোটি টাকাও! তারপরই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন সোনমের শাশুড়ি।

[আরও পড়ুন: মেহেন্দি দিয়ে শুরু অনুষ্ঠান, বিয়েতে আলিয়াকে কী উপহার দিচ্ছেন রণবীর?

সোনমের শাশুড়ির অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, সোনমদের এই দিল্লির বাড়িতে অন্তত ২০ জন কেয়ারটেকার, গাড়িচালক, মালি রয়েছেন। সকলকে জিজ্ঞাসাবাদ করা হয়। সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হয়। সেই সূত্র ধরেই মঙ্গলবার রাতে অপর্ণা রুথ উইলসন নামের ওই নার্সকে গ্রেপ্তার করা হয়। 

Sonam in Laws

জানা গিয়েছে, সোনম কাপুরের শাশুড়ির খেয়াল রাখতেন এই নার্স। অপর্ণার স্বামী নরেশ কুমার সাগর এক বেসরকারি সংস্থায় অ্যাকাউন্ট্যান্টের কাজ করেন। তাঁকেও চুরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তবে চুরি যাওয়া গয়না এবং নগদ টাকা এখনও পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি বলেও খবর। 

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। মুম্বইয়ে বসেছিল সোনমের বিয়ের আসর। তারপর থেকে বেশিরভাগ সময় লন্ডনেই স্বামী আনন্দের সঙ্গে থাকতেন সোনম। কয়েকদিন আগে সোনমের একটি ছবি ভাইরাল হওয়ায় অন্তঃসত্ত্বার গুঞ্জন রটেছিল। তবে সেই সময়ে এই খবর নসাৎ করেছিলেন সোনম নিজেই। তবে এবার নিজেই অনুরাগীদের জানিয়ে দিলেন, চলতি বছরেই মা হতে চলেছেন তিনি।

Sonam Kapoor

[আরও পড়ুন: সাদা-কালো শাড়িতে লাস্যময়ী সোহিনী, ‘গাঙ্গুবাই’য়ের সঙ্গে তুলনা নেটিজেনদের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে