১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোনম কাপুরের বাড়িতে চুরি, খোয়া গেল প্রায় ২ কোটি টাকা!

Published by: Akash Misra |    Posted: April 9, 2022 12:01 pm|    Updated: April 9, 2022 3:25 pm

Sonam Kapoor-Anand Ahuja's house in New Delhi gets robbed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও স্বামী আনন্দ আহুজার বাড়িতে চুরি! খবর অনুযায়ী, সোনম ও আনন্দের নয়াদিল্লির বাড়ি থেকে চুরি গিয়েছে নগদ ও গয়না মিলিয়ে প্রায় ২ কোটি টাকা। ইতিমধ্যেই পুলিশ গোটা বিষয়টির তদন্ত শুরু করেছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সোনমের বাড়ির পরিচারিকা ও অন্যান্য কর্মচারীদের। ঘটনাস্থল থেকে প্রমাণ সংগ্রহের কাজও শুরু হয়েছে।

পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, সোনমের বাড়িতে রয়েছেন মোট ৯ জন কেয়ারটেকার, গাড়িচালক ও মালি। ইতিমধ্যেই তাঁদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। দেখা হচ্ছে সিসিটিভির ফুটেজও। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

[আরও পড়ুন: ১৭ নয়, ১৪ এপ্রিল বিয়ে রণবীর-আলিয়ার? অভিনেত্রীর কাকার মন্তব্যে বাড়ল জল্পনা ]

সোনম ও আনন্দ বেশিরভাগ সময়টা কাটান লন্ডনের বাড়িতেই। আর তাঁদের এই দিল্লির বাড়িতে থাকেন আনন্দের মা, বাবা ও ঠাকুমা। আনন্দের ঠাকুমার নজরেই আসে প্রথম চুরির বিষয়টি। ফেব্রুয়ারি মাসে আলমারি খুলে প্রথম জানতে পারে তাঁর দামি গয়না গায়েব।  সম্প্রতি জানাতে পারেন শুধু গয়না নয়, খোয়া গিয়েছে নগদ টাকাও! তারপরেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন সোনমের শাশুড়ি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

কয়েকদিন আগেই খবরে এসেছিল আর্থিক প্রতারণার শিকার হয়ে সোনমের শ্বশুর ২৭ কোটি টাকা খুইয়েছিলেন। সেই মামলায় পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল ১০ জন। সোনমের বাড়ির সঙ্গে সেই প্রতারণার ঘটনার যোগ আছে কিনা তাও জানার চেষ্টা করছে পুলিশ।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। মুম্বইয়ে বসেছিল সোনমের বিয়ের আসর। তারপর থেকে বেশিরভাগ সময় লন্ডনেই স্বামী আনন্দের সঙ্গে থাকতেন সোনম। কয়েকদিন আগে সোনমের একটি ছবি ভাইরাল হওয়ায় অন্তঃসত্ত্বার গুঞ্জন রটেছিল। তবে সেই সময়ে এই খবর নসাৎ করেছিলেন সোনম নিজেই। তবে এবার নিজেই অনুরাগীদের জানিয়ে দিলেন, চলতি বছরেই মা হতে চলেছেন তিনি।

[আরও পড়ুন: কত দূর এগোল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত? মুখ খুলল সিবিআই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে