BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১৭ নয়, ১৪ এপ্রিল বিয়ে রণবীর-আলিয়ার? অভিনেত্রীর কাকার মন্তব্যে বাড়ল জল্পনা

Published by: Suparna Majumder |    Posted: April 8, 2022 9:47 pm|    Updated: April 8, 2022 9:47 pm

Rumor! Alia Bhatt and Ranbir Kapoor to tie knot on 14 April | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবে বিয়ে করছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর? এই প্রশ্নেই সরগরম কাশ্মীর থেকে কন্যাকুমারী। প্রথমে শোনা গিয়েছিল, ১৭ এপ্রিল গাঁটছড়া বাঁধতে চলেছেন আলিয়া ও রণবীর (Ranbir-Alia Wedding)। কিন্তু এবার শোনা যাচ্ছে, ১৪ এপ্রিল আর কে হাউসে সাতপাকে ধরা দেবেন বলিউডের তারকা যুগল। 

Ranbir Alia 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নাকি আলিয়া ভাটের কাকা রবীন ভাট জানিয়েছেন, ১৪ এপ্রিল হবে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ের অনুষ্ঠান। তার জন্যই সেজে উঠছে আর কে হাউস। মুম্বইয়ের ঐতিহ্যবাহী এই বাড়িতে বিয়ে হয়েছিল রণবীরের বাবা ঋষি কাপুর এবং মা নীতু কাপুরের। তাই সেখানেই হচ্ছে বিয়ের অনুষ্ঠান। তার আগের দিন অর্থাৎ ১৩ ফেব্রুয়ারি হবে আলিয়ার মেহেন্দি অনুষ্ঠান। 

[আরও পড়ুন: মাসি-বোনঝির দুষ্টু-মিষ্টি গল্প নিয়ে আসছে ‘মিনি’, ট্রেলারে নজর কাড়লেন মিমি-আয়না]

আলিয়ার খুড়তুতো ভাই বিক্রম ভাটের বাবা রবীন। সংবাদমাধ্যমকে দেওয়া ওই সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, অন্তত চারদিন ধরে আলিয়া রণবীরের বিয়ের অনুষ্ঠান চলবে। এদিকে ছেলের বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে হাসিমুখেই সংবাদমাধ্যমকে এড়িয়ে গিয়েছেন নীতু কাপুর। তবে বিয়ে হবে, সেকথা একপ্রকার স্বীকার করে নিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

শোনা যাচ্ছে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই সাজবেন আলিয়া ও রণবীর! রণবীর কাপুর ও আলিয়া ভাটের গোটা পরিবারই তারকাখচিত। তাই রণবীরের তরফ থেকে করিনা, করিশ্মা তো থাকছেনই। তেমনি থাকছেন সইফ আলি খান। ছোট ভাইকে নিয়ে হাজির থাকবে তৈমুর আলি খানও। অবশ্যই থাকবেন আলিয়ার দিদি পূজা ভাট, শাহিন ভাট ও আলিয়ার মা সোনি রাজদান।  ইন্ডাস্ট্রি থেকে থাকতে পারেন জোয়া আখতার, অর্জুন কাপুর, মণীশ মালহোত্রা, সঞ্জয়লীলা বনশালি, করণ জোহর, মাসাবা গুপ্তা, বরুণ ধাওয়ান, আয়ান মুখোপাধ্যায়ের মতো তারকারা।  

Ranbir Kapoor and Alia Bhatt wedding guest list

[আরও পড়ুন: মনোবিদকেই মন দিয়েছেন ঋতাভরী, কীভাবে শুরু প্রেম কাহিনি? জানালেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে