BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মনোবিদকেই মন দিয়েছেন ঋতাভরী, কীভাবে শুরু প্রেম কাহিনি? জানালেন অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: April 8, 2022 4:55 pm|    Updated: April 8, 2022 4:55 pm

Ritabhari Chakraborty shares detials of her love story with Dr. Tathagata Chatterjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে পড়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। নিজের মনের মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়। মনোবিদকেই মন দিয়েছেন অভিনেত্রী। ফেসবুকে পোস্ট করলেন ভালবাসার ছবি।  

Ritabhari FB post

ঋতাভরীর মনের এই মানুষের নাম ডা. তথাগত চট্টোপাধ্যায়। শহরের হাসপাতালের বিশিষ্ট মনোবিদ তিনি। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী জানান, ক্লিনিক উদ্বোধনে গিয়ে তথাগতর সঙ্গে প্রথম দেখা হয়। তবে কাহিনি শুরু হয় তার এক মাস পরে। এক বন্ধুকে তথাগতর কাছে নিয়ে গিয়েছিলেন ঋতাভরী। তারপর থেকেই দু’জনের মধ্যে কথাবার্তা শুরু হয়।

Ritabhari and Tathagata 1 

[আরও পড়ুন: অসুস্থ বৃদ্ধাকে বিমানের বিজনেস ক্লাসের টিকিট দিয়ে দিলেন সোনু সুদ, আপ্লুত অনুরাগীরা]

গত বছর মার্চে ঋতাভরীর অস্ত্রোপচার হয়। সেই সময়টা বড্ড কঠিন ছিল অভিনেত্রীর কাছে। মানসিক অবসাদের পর্যায়ে চলে গিয়েছিলেন তিনি। সেই সময় তথাগত সারাক্ষণ তাঁর পাশে ছিলেন বলেই জানান ঋতাভরী। ওই সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়েই ঋতাভরী জানান, কঠিন সময়ে তাঁকে সামলেছেন তথাগত। অল্প সময়েই তাঁরা কাছাকাছি চলে অসেন। 

Ritabhari and Tathagata 2

তথাগতর সঙ্গে তিনি সমস্তকিছু শেয়ার করতে পারেন, তাঁর সামনে মেকআপ করে থাকারও প্রয়োজন নেই বলেই জানান অভিনেত্রী। দু’জন একসঙ্গে বসে ঘণ্টার পর ঘণ্টা বই পড়তে পারেন বা বারবার ‘স্টার ওয়ারস’ দেখতে পারেন। ঋতাভরী জানান, অনেকেই দেখা হওয়ার ১০ মিনিটের মধ্যে নিজেকে জাহির করতে থাকেন। কিন্তু তথাগতর মধ্যে সেই বিষয়টি নেই। সমস্ত কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষেই বাগদান পর্ব সেরে ফেলবেন ঋতাভরী। খুব শিগগিরি বিয়েটাও সেরে ফেলার ইচ্ছে রয়েছে তাঁর। একসঙ্গে থাকার জন্য নতুন বাড়িও কেনা হয়েছে বলে জানিয়েছেন ঋতাভরী।  প্রথমবার ‘আই লাভ ইউ’ তথাগত বলেছিলেন। “ঝগড়া আমি করি, মেটায় তথাগত”, বলেন অভিনেত্রী। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

[আরও পড়ুন: ‘প্রথমে দ্বিধা ছিল’, সৌমিত্র চট্টোপাধ্যায়ের ‘অভিযান’ তৈরি নিয়ে কেন একথা বললেন পরমব্রত?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে