Advertisement
Advertisement
Ranbir Kapoor

দীপাবলিতেই গৃহপ্রবেশ, স্বপ্নের ‘কাপুর ম্যানশনে’র কাজ দেখতে নিত্যদিন ছুটছেন রণবীর-আলিয়া

কত দাম জানেন সেই বাংলোর? শুনলে চক্ষু চড়কগাছ হবে!

Ranbir Kapoor-Alia Bhatt visit construction site of new home, to shift in Diwali
Published by: Sandipta Bhanja
  • Posted:May 24, 2024 3:14 pm
  • Updated:May 24, 2024 3:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুর হোক বা আলিয়া ভাট, দুজনেই বর্তমানে বেজায় ব্যস্ত। কাপুরনন্দন যেখানে ‘রামায়ণ’-এর শুটিংয়ে মন দিয়েছেন, সেখানে অভিনেত্রী শুটিংয়ের পাশাপাশি আন্তর্জাতিক ময়দানের কাজেও ছুটছেন দিন কয়েকের ব্যবধানে। আর সেই ব্যস্ত শিডিউলের মাঝেই ঘনঘন মুম্বইয়ের বান্দ্রায় নতুন বাংলোর কাজ দেখতে যাচ্ছেন রণবীর-আলিয়া (Ranbir Kapoor-Alia Bhatt)। শুক্রবারও গিয়েছিলেন। আর সেই সুযোগেই পাপারাজ্জিরা ক্যামেরাবন্দি করে ফেললেন তারকাদম্পতিকে।

সেই ভিডিওতে রণবীর-আলিয়াকে তাঁদের বিলাসবহুল বহুতল বিল্ডিংয়ে প্রবেশ করতে দেখা যায়। বাড়ি থেকে ক্যাজুয়াল পোশাকেই বেরিয়েছিলেন তাঁরা। কতদূর কাজ এগিয়েছে, সেটা খতিয়ে দেখতেই এদিন সেখানে গিয়েছিলেন তাঁরা। কারণ হাতে সময় বেশি নেই। এই দীপাবলীতেই ২৫০ কোটির তাক লাগানো বাংলোয় গৃহপ্রবেশ হবে রণবীর-আলিয়ার। বলিউড মাধ্যম সূত্রে অন্তত এমন খবরই পাওয়া যাচ্ছে। বাংলোয় বর্তমানে শেষ পর্যায়ের কাজ চলছে। আপাতত রণবীর-আলিয়া এবং নীতুর সংসার আলাদা। দুই ফ্ল্যাটে থাকেন তাঁরা। তবে নতুন কাপুর ম্যানশন তৈরি হলে নাকি শাশুড়িকে নিয়ে একছাদের তলাতেই থাকতে চলেছেন আলিয়া। সেখানেই এবারের দিওয়ালি উদযাপন করবেন ‘কাপুর খানদান’, বলে খবর।

Advertisement

রণবীর কাপুর, আলিয়া ভাট এবং নীতু কাপুরকে মাঝেমধ্যেই বান্দ্রায় দেখা যায়। কৃষ্ণারাজ বাংলোর কাজ কতদূর এগিয়েছে, সেটা দেখাশোনা করতে যান পালা করে তাঁরা। বলিউড মাধ্যম সূত্রে খবর, সেই বিলাসবহুল বাংলো মেয়ে রাহার নামে রেজিস্ট্রি করবেন রণবীর-আলিয়া। দুই তারকাই তাঁদের রক্ত জল করা পারিশ্রমিক ঢেলেছেন এই বাংলোয়। বর্তমানে যার বাজারদর ২৫০ কোটি টাকা। শাহরুখ খানের ‘মন্নত’ এবং অমিতাভ বচ্চনের ‘জলসা’র থেকেও নাকি ‘কৃষ্ণারাজ’ বাংলোর দাম বেশি হতে চলেছে। ঠাকুমার নামে সেই বাংলোই মেয়ে রাহাকে উপহার দিচ্ছেন রণবীর-আলিয়া।

Advertisement

[আরও পড়ুন: প্রেগনেন্সি ‘বিতর্কে’ নিন্দুকদের কাঁচকলা দেখালেন দীপিকা! মোক্ষম জবাব হবু মায়ের]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani)

এই বিলাসবহুল বাংলো ছাড়াও রণবীর-আলিয়ার ৪টি ফ্ল্যাট রয়েছে বান্দ্রায়। যা কিনা ৬০ কোটি টাকা মূল্যের। তবে কৃষ্ণারাজ বাংলোর অর্ধেকটা নাকি নীতু কাপুরের নামেও থাকবে। কারণ সেই সম্পত্তির অর্ধেক মালকিন হিসেবে ঋষি কাপুর তাঁর নামই লিখে গিয়েছিলেন। যদিও অর্থনৈতিকভাবে নীতু বরাবরই স্বাধীন। সম্প্রতি ১৫ কোটি টাকার এক ফ্ল্যাট কিনেছেন বান্দ্রায়।

[আরও পড়ুন: অসুস্থ শাহরুখের যত্ন নিচ্ছেন অমিতাভের নাতি, সুহানা-অগস্ত্যর প্রেমে সিলমোহর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ