Advertisement
Advertisement
Shah Rukh Khan

অসুস্থ শাহরুখের যত্ন নিচ্ছেন অমিতাভের নাতি, সুহানা-অগস্ত্যর প্রেমে সিলমোহর!

বাদশাকে নিয়ে মুম্বই ফিরলেন অমিতাভের নাতি অগস্ত্য নন্দা। কিং-কন্যার প্রেম নেহাত 'রটনা' নয়!

Shah Rukh Khan Reached Mumbai, Suhana-agastya grab eyeballs
Published by: Sandipta Bhanja
  • Posted:May 24, 2024 11:42 am
  • Updated:May 24, 2024 11:42 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিটাউনে কান পাতলেই সম্পর্কের গুঞ্জন! তারকাজুটি তো বটেই বরং প্রেমের হাওয়া এখন সেলেব সন্তানদের মধ্যেও। আর সেই তালিকাতেই অন্যতম চর্চিত ‘বন্ধুত্ব’ সুহানা-অগস্ত্যর (Suhana-Agastya)। দুই তারকাসন্তানের বন্ধুত্ব নাকি এতটাই গাঢ় যে, সেটা নাকি প্রেমে পরিণত হয়েছে। তাই তো বলিপাড়ার হাইপ্রোফাইল পার্টি থেকে আইপিএল ম্যাচের গ্যালারিতে মাঝেমধ্যেই শাহরুখকন্যার সঙ্গে দেখা যায় বচ্চন পরিবারের একমাত্র নাতি অগস্ত্য নন্দাকে। স্টারকিডরা মুখে কুলুপ আঁটলেও প্রেমের খবর কি আর চাপা থাকে? বৃহস্পতিবার রাতেই সুহানা-অগস্ত্যর সম্পর্কে সিলমোহর পড়ল!

অসুস্থ শাহরুখ খান (Shah Rukh Khan) যখন বিশেষ চার্টার্ড বিমানে করে স্ত্রী গৌরী ও দুই সন্তান সুহানা, অ্যাব্রামকে নিয়ে মুম্বইতে পা রাখলেন, তখন খান পরিবারের সঙ্গে আহমেদাবাদ থেকে ফিরলেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যও। কালো ছাতায় মুখ ঢেকে বাদশা কালিনা বিমানবন্দর থেকে বেরিয়েই গাড়িতে উঠে পড়লেন। তবে পাপারাজ্জিদের লেন্সে বিশেষভাবে ধরা পড়লেন বচ্চন পরিবারের সদস্য অগস্ত্য নন্দা। জানা গিয়েছে, শাহরুখ খানের অসুস্থতার খবর শুনেই হাসপাতালে ছুটে গিয়েছিলেন অমিতাভের নাতি। আর এই পুরো কঠিন সময়টা সুহানার পাশে থেকেছেন তিনি। তাতেই ইঙ্গিত মিলল যে, কিং-কন্যার প্রেম নেহাত ‘রটনা’ নয়! তাহলে কি সুহানা-অগস্ত্যর প্রেমে সিলমোহর!

Advertisement

[আরও পড়ুন: ‘রাজনীতি না করলে ভালো কাজ পাওয়া মুশকিল’, ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক কনীনিকা]

Shah Rukh Khan Reached Mumbai, Suhana-agastya grab eyeballs

Advertisement

গত ২২ তারিখ বুধবার দুপুরে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন শাহরুখ খান। চব্বিশ ঘণ্টা বাদে হাসপাতাল থেকে ছাড়া পেলেও চিকিৎসকদের কড়া পরামর্শে তাঁকে বিশ্রাম নিতে হবে আপাতত। বৃহস্পতিবার রাতেই সপরিবারে মুম্বইতে ফিরেছেন বাদশা। আর তাঁদের সঙ্গেই দেখা গেল অমিতাভকন্যা শ্বেতা নন্দার ছেলে অগস্ত্যকে। ২০২৩ সাল থেকেই সুহানার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন। শোনা যায়, ‘আর্চিস’ ছবির শুটিংয়েই নাকি একে-অপরের প্রেমে পড়েছিলেন সুহানা-অগস্ত্য। তার পর থেকে বহুবার একসঙ্গে দেখা গিয়েছে দুই তারকাসন্তানকে। নেটপাড়ার একাংশের অনুমান, ‘বচ্চনকন্যার বউমা হতে চলেছেন সুহানা।’ এদিকে অসুস্থ শাহরুখ খানের সঙ্গে অগস্ত্যকে দেখে কেউ বলছেন, ‘হবু জামাই এখন থেকেই যত্ন নিচ্ছেন!’

[আরও পড়ুন: ‘নিজের বাড়িতেই হেনস্থার শিকার হতে হয়েছে…!’, বিস্ফোরক সোহিনী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ